• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

বগুড়ায় বাস-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ, নিহত ৫


FavIcon
নিজস্ব প্রতিবেদক:
প্রকাশিত: জানুয়ারি ২৬, ২০২২, ০৮:১২ পিএম
বগুড়ায় বাস-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ, নিহত ৫
ছবি: বাস-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ

বগুড়ার শেরপুরে যাত্রীবাহী বাস ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে পাঁচজন নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন অন্তত ১০ জন।

নিহত ব্যক্তিরা সবাই অটোরিকশার যাত্রী ছিলেন। আহত ব্যক্তিদের উদ্ধার করে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও বগুড়ায় শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।বুধবার (২৬ জানুয়ারি) বিকেল ৫টার দিকে উপজেলার মির্জাপুর ইউনিয়নের মির্জাপুর আমবাগান এলাকার ঢাকা-বগুড়া মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। তাৎক্ষণিকভাবে দুর্ঘটনায় হতাহতদের নাম-পরিচয় জানা সম্ভব হয়নি।শেরপুর ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের কর্মকর্তা নাদের হোসেন এতথ্য নিশ্চিত করেছেন।তিনি জানান, ঢাকা থেকে বগুড়াগামী হানিফ পরিবহনের দ্রুতগতির একটি যাত্রীবাহী বাসের (ঢাকা মেট্রো ব-১৪-৮৭৫১) সঙ্গে বিপরীত দিক থেকে আসা অটোরিকশাটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই সিএনজির পাঁচজন যাত্রী নিহত হন। এসময় বাস ও অটোরিকশার আরও ১০ জন যাত্রী গুরুতর আহত হন। তাদের দ্রুত উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।
এ কর্মকর্তা আরও বলেন, তাৎক্ষণিকভাবে নিহত ব্যক্তিদের পরিচয় জানা যায়নি। তবে নিহত ব্যক্তিদের মধ্যে একজন নারী ও চারজন পুরুষ সদস্য রয়েছেন। তাদের সবার বয়স ২৫-৫০ বছরের মধ্যে।

শেরপুর হাইওয়ে পুলিশ ক্যাম্পের ইনচার্জ বলেন, দুর্ঘটনায় নিহত ও আহত ব্যক্তিদের নাম-পরিচয় জানার চেষ্টা চলছে। দুর্ঘটনার পরপর ঘাতক বাসের চালক-হেলপার পালিয়ে গেছেন। তবে বাস ও অটোরিকশাকে জব্দ করা হয়েছে।


Side banner
Link copied!