• ঢাকা
  • মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

প্রধান মন্ত্রী শেখ হাসিনা অন্ধকার পেরিয়ে আলো ছড়াচ্ছেন


FavIcon
জহুরুল ইসলাম , সিরাজগঞ্জ :
প্রকাশিত: জুলাই ২, ২০২২, ০৬:৫০ পিএম
প্রধান মন্ত্রী শেখ হাসিনা অন্ধকার পেরিয়ে আলো ছড়াচ্ছেন
ছবি: সংগৃহীত

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাবেক তথ্য উপদেষ্টা সাংবাদিক নেতা ইকবাল সোবহান চৌধুরী বলেছেন মহান মুক্তিযুদ্ধো নায়ক স্বাধিনতার স্পতি জাতীর জনক বঙ্গবন্ধুকে হত্যা করে এদেশকে অন্ধকারের দিকে ধাবিত করা হয়েছিল। বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা সকল প্রতিকুলতা কাটিয়ে আমাদের আলোর দিকে নিয়ে আসছেন। যমুনা সেতু ও পদ্মা সেতু নির্মান করে শেখ হাসিনা আমাদের ঠিকানা স্থায়ী করছেন তার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। দেশের উন্নয়ন হচ্ছে প্রবৃদ্ধি বাড়ছে। প্রধানমন্ত্রী তার দৃঢ়তায়, কৌশলে ও প্রজ্ঞায় এবং দুরদর্শিতায় দেশকে উনয়ন দিয়ে এগিয়ে নিচ্ছেন। গতকাল শুক্রবার বিকেলে সিরাজগঞ্জ শহীদ এম মনসুর আলী অডিটরিয়ামে সিরাজগঞ্জ থেকে প্রকাশিক দৈনিক যুগের কথা পত্রিকার ১৩তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভায় মূখ্য আলোচক হিসাবে তিনি একথা বলেন।
তিনি উন্নয়নের ধারা অব্যাহত রাখেতে এবং মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়নে আগামীতে শেখ হাসিনার সরকারকে ক্ষমতায় আনার আহবান জানান। এসময় তিনি আরও বলেন মুক্তিযুদ্ধের চেতনা ও উন্নয়ন যারা বাঁধাগ্রস্ত করবে তাদের বিরুদ্ধে সাংবাদিকের কলম সোচ্ছার হতে হবে।
এছাড়া দুইদিনব্যাপী বর্ণাঢ্য আয়োজনে সিরাজগঞ্জে অন্যতম প্রতিষ্ঠিত দৈনিক যুগের কথা পত্রিকার ১৩তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়। শুক্রবার সকাল ১১টায় প্রান্তীক জনগোষ্ঠির মধ্যে দৈনিক যুগের কথা পত্রিকার ১৩তম প্রতিষ্ঠা বার্ষিকীর লগো সম্বলিত টি-শার্ট বিতরন  ও শরবত পান করানো হয়। 
বিকেলে সিরাজগঞ্জ শহীদএম মনসুর আলী অডিটরিয়ামে আলোচনা সভা ও মরনোত্তর গুণিজন সংবর্ধনা দেয়া হয়। এছাড়াও অনুষ্ঠিত হয় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান। এর আগে কেক কর্তনের মধ্য দিয়ে শুরু হয় আলোচনা সভা।
জেলা প্রশাসক ড. ফারুক আহাম্মদ এর সভাপতিত্বে এসময় বক্তব্য রাখেন, সংসদ সদস্য ডা. হাবিবে মিল্লাত মুন্না, রায়গঞ্জ-তাড়াশ আসনের সংসদ সদস্য ডা. আব্দুল আজিজ, জেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাডভোকেট কেএম হোসেন আলী হাসান ও সাধারন সম্পাদক আব্দুস সামাদ তালুকদার, আনোয়ার হোসেন ফারুক, সাবেক সংসদ সদস্য সেলিনা বেগম স্বপ্না, সিনিয়র সাংবাদিক আব্দুস কুদ্দুস ও ইসমাইল হোসেন, ঢাকা সাংবাদিক ইউনিয়নের সাবেক সাধারন সম্পাদক সাজ্জাদ আলম খান তপু। সকল অনুষ্ঠান পরিচালনা করেন দৈনিক যুগের কথা পত্রিকার সম্পাদক প্রকাশক সাংবাদিক নেতা হেলাল উদ্দিন।
 


Side banner
Link copied!