• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

মির্জাগঞ্জে দুস্থ্যদের মাঝে প্রধানমন্ত্রীর অনুদানের চেক প্রদান


FavIcon
মাসুম বিল্লাহ, মির্জাগঞ্জ:
প্রকাশিত: জুলাই ২, ২০২২, ০৬:৫৯ পিএম
মির্জাগঞ্জে দুস্থ্যদের মাঝে প্রধানমন্ত্রীর অনুদানের চেক প্রদান
ছবি: সংগৃহীত

পটুয়াখালীর মির্জাগঞ্জে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে ১১ দুস্থ্য অসহায় পরিবারের মাঝে আর্থিক অনুদানের চেক হস্তান্তর করা হয়েছে। শনিবার (২ জুলাই) দুপুরে উপজেলা সদরস্থ সুবিদখালী বাজারে নবদিগন্ত বহুমুখী সমবায় সমিতির মিলনায়তনে আনুষ্ঠানিকভাবে ১১ পরিবারের মাঝে ৬ লক্ষ টাকার চেক হস্তান্তর করা হয়। 
প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে চেক হস্তান্তর করেন বাংলাদেশ আওয়ামীলীগ শ্রম ও জনশক্তি বিষয়ক কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য ও দৈনিক বাংলাদেশ বুলেটিন পত্রিকার প্রকাশক ও সম্পাদক মোহাম্মদ আলী আশরাফ ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো. জসিম উদ্দিন জুয়েল ব্যাপারী। এসময় উপজেলা আওয়ামী লীগের সহ-সম্পাদক  শ্রী সুবল চন্দ্র দেবনাথ, ক্রীড়া বিষয়ক সম্পাদক মো. মজিবর রহমান,সুবিদখালী সরকারী কলেজ ছাত্রলীগ সাধারন সম্পাদক মোঃ শাকিল হোসেন শায়েক ও ছাত্রলীগ নেতা খাইরুল আলম শাহিন প্রমূখ উপস্থিত ছিলেন।
চেক হস্তান্তর অনুষ্ঠানে মোহাম্মদ আলী আশরাফ বলেন, আওয়ামী লীগ সরকারের উন্নয়নে বাংলাদেশ বিশ্ব দরবারে আজ মাথা উঁচু করে দাড়িয়েছে। উন্নয়নের এই চলন্ত ট্রেনের অদ্বিতীয় চালক মানবতার মা জননেত্রী শেখ হাসিনা। যার বিকল্প এই ভুখন্ডে নেই। দলমত নির্বিশেষে সকলের জন্য তার মন কাঁদে। যার ধারাবাহিকতায় আজ আপনাদের মাঝে আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে।


Side banner
Link copied!