• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

নবীগঞ্জে পুরুষ ইউপি সদস্যের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ নারী সদস্যর


FavIcon
মোঃ রহমত আলী, হবিগঞ্জঃ
প্রকাশিত: নভেম্বর ৭, ২০২২, ০৫:১৫ পিএম
নবীগঞ্জে পুরুষ ইউপি সদস্যের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ  নারী সদস্যর
ছবি - সংগৃহীত

হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার বড় ভাকৈর পূর্ব ইউনিয়ন পরিষদের (ইউপি) তিন নম্বর ওয়ার্ডের  জুয়েল মিয়ার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে থানায় মামলা দায়ের করেছেন একই পরিষদের সংরক্ষিত ওয়ার্ডের এক নারী সদস্য। অভিযুক্ত জুয়েল মিয়াকে গ্রেফতারের জন্য চেষ্টা চালিয়ে যাচ্ছে পুলিশ।

রোববার (৬ নভেম্বর) দিনগত রাত পৌনে ১১টায়  এ তথ্য নিশ্চিত করেছেন নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ডালিম আহমেদ।

মামলায় অভিযোগ করা হয়, গত পহেলা অক্টোবর ওই নারী ইউপি সদস্যকে দাপ্তরিক কাজের কথা বলে উপজেলা পরিষদে নিয়ে যান জুয়েল মিয়া।

কাজ না থাকা সত্ত্বেও তিনি তাকে বিভিন্ন অযুহাতে সেখানে আটকে রাখেন। এভাবে রাত ১১টা বেজে গেলে উপজেলা পরিষদের সামনের সড়কে গাড়ি পাওয়া যাচ্ছিল না।

পরে জুয়েল মিয়া ওই নারীকে গাড়ি নিয়ে আসার কথা বলে একটি বাড়িতে বসিয়ে রাখেন। কিছুক্ষণ পর ফিরে এসে বলেন গাড়ি পাওয়া যায়নি, আজ রাতে এখানেই থাকতে হবে।

এক পর্যায়ে জুয়েল ওই নারী ইউপি সদস্যের মোবাইল ফোন কেড়ে নেন ও জোরপূর্বক রাতভর সেখানে রেখে ধর্ষণ করেন। পরদিন সকালে তাকে একটি গাড়িতে তুলে বাড়ি পাঠিয়ে দেন জুয়েল। এ ঘটনা জানতে পেরে ওই নারীর স্বামী তাকে বাড়ি থেকে তাড়িয়ে দিন। পরে তিনি গত ৩ নভেম্বর নবীগঞ্জ থানায় মামলা দায়ের করেন।

এ বিষয়ে ওসি ডালিম আহমেদ বলেন, অভিযোগকারী নারী ইউপি সদস্যের ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে, তবে এখনও রিপোর্ট পাওয়া যায়নি। জুয়েল মিয়াকে গ্রেফতারে পুলিশ অভিযান চালিয়ে যাচ্ছে।


Side banner
Link copied!