• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

ধামরাইয়ে বাস খাদে পড়ে নিহত ২, আহত ২০


FavIcon
অনলাইন ডেস্ক:
প্রকাশিত: ডিসেম্বর ১৭, ২০২২, ১২:৩৯ পিএম
ধামরাইয়ে বাস খাদে পড়ে নিহত ২, আহত ২০
ছবি - সংগৃহীত

ঢাকার ধামরাইয়ের শ্রমিকবাহী বাস খাদে পড়ে আকলিমা আক্তার (৪০) ও সুরাইয়া বেগম (৩০) নামে ২ নারী শ্রমিক নিহত হয়েছেন। এ সময় অন্তত ২০ জন আহত হন।


শনিবার (১৭ ডিসেম্বর) ভোর ৬টার দিকে সানোড়া ইউনিয়নের সাটুরিয়া-কালামপুর আঞ্চলিক সড়কের খাগুরতা এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ধামরাই উপজেলার কুশুরা ইউনিয়নের মধুডাঙ্গা এলাকার আকলিমা আক্তার ও চৌহাট ইউনিয়নের দেউলি গ্রামের সুরাইয়া বেগম। আহতরা সবাই ধামরাইয়ের কালামপুর ডাউটিয়া এলাকার প্রতীক সিরামিকসের শ্রমিক।

ধামরাই ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন কর্মকর্তা সোহেল রানা বলেন, ভোরে সানোড়া ইউনিয়নের খাগুরতা গ্রামে সড়ক দুর্ঘটনার খবর পেয়ে আমরা দ্রুত ঘটনাস্থলে যাই। প্রতীক সিরামিকসের বাসটি তাদের শ্রমিক নিয়ে মানিকগঞ্জের সাটুরিয়া থেকে ধামরাইয়ের কালামপুরের কারখানায় ফিরছিল। ওই বাসে ৪৫ জনের মতো শ্রমিক ছিল। এ সময় দুর্ঘটনাবশত বাসটি প্রায় ২০ ফুট গভীর খাদে পড়ে যায়। ঘটনাস্থলে গিয়ে আমরা বাসের ভেতরে সামনের অংশে তিনজনকে আটকা অবস্থায় পাই। ৩০ মিনিটের চেষ্টায় একজনকে জীবিত উদ্ধার করা সম্ভব হলেও সুরাইয়া ও আকলিমা নামে দুই শ্রমিককে মৃত উদ্ধার করি। এ ঘটনায় ১০ থেকে ১৫ জন আহত হয়েছেন। তবে গুরুতর না হওয়ায় তারা নিকটস্থ বিভিন্ন হাসপাতালে চিকিৎসা নিয়ে ফিরে গেছে।

ধামরাই থানার উপ-পরিদর্শক (এসআই) আশরাফুল ইসলাম বলেন, ঘন কুয়াশায় বাসটি দুর্ঘটনাবশত সড়কের পাশে খাদে পড়ে যায়। এতে দুজন নিহত হয়েছেন। ১০ থেকে ১৫ জন আহত হয়েছেন। দুর্ঘটনাকবলিত বাসটি জব্দ করা হয়েছে। 


Side banner
Link copied!