• ঢাকা
  • রবিবার, ০৫ ফেব্রুয়ারি, ২০২৩, ২৩ মাঘ ১৪২৯

ময়মনসিংহ জেলা ও মহানগর আওয়ামীলীগের নবনির্বাচিত নেতৃবৃন্দের সংবর্ধনা অনুষ্ঠিত


FavIcon
দিলিপ কুমার দাস (ময়মনসিংহ):
প্রকাশিত: জানুয়ারি ২২, ২০২৩, ০৭:৪৮ পিএম
ময়মনসিংহ জেলা ও মহানগর আওয়ামীলীগের নবনির্বাচিত  নেতৃবৃন্দের সংবর্ধনা অনুষ্ঠিত
ছবি - সংগৃহীত

ময়মনসিংহ মহানগর ১,২,৩,৪,৫,৬ ও ৭নং ওয়ার্ড আ'লীগের আয়োজনে শনিবার (২১ জানুয়ারি) বিকেলে নগরীর কলেজ রোড এলাকায় আনন্দ মোহন কলেজ মাঠে বাংলাদেশ আ'লীগ ময়মনসিংহ জেলা ও মহানগর শাখার নব-নির্বাচিত নেতৃবৃন্দকে সংবর্ধনা প্রদান করা হয় ও সাংস্কৃতিক পরিবেশনা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে সংবর্ধিত হন ময়মনসিংহ জেলা আ'লীগের সদ্য নির্বাচিত সভাপতি আলহাজ্ব এহ্তেশামুল আলম, সাধারণ সম্পাদক এড. মোয়াজ্জেম হোসেন বাবুল, ময়মনসিংহ মহানগর আ'লীগের সদ্য নির্বাচিত সভাপতি মোঃ ইকরামুল হক টিটু এবং সাধারণ সম্পাদক মোহিত-উর রহমান শান্ত।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন গৃহায়ন ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি।

তিনি বলেন প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দেশ উন্নয়নের দিকে এগিয়ে নিয়ে যাচ্ছেন তাঁর মেধা ও পরিশ্রমের মাধ্যমে। কোভিড থেকে রক্ষায় দেশবাসীকে বিনামূল্য টিকা দিয়েছেন। দেশে পদ্মাসেতু ও মেট্রোরেল এর মত মেগা প্রকল্প বাস্তবায়নের পাশাপাশি জনগনকে বিভিন্ন ধরনের প্রনোদনা দিয়ে যাচ্ছেন যা পৃথিবীর ইতিহাসে নজির হয়ে থাকবে।

এসময় অরো বক্তব্য রাখেন, জেলা দায়রা জজ আদালতের পিপি এড.কবীর উদ্দিন ভূইয়া, এড. ফরিদ আহমদ, মমতাজ উদ্দিন মন্তা, গোলাম ফেরদৌস জিলু, আনোয়ারা খাতুন, অধ্যাপক দিলরুবা শারমিন প্রমুখ।

এছাড়া উপস্থিত ছিলেন উপজেলা আ'লীগের সভাপতিবৃন্দ, সাধারণ সম্পাদকবৃন্দ, উপজেলা চেয়ারম্যানবৃন্দ, পৌরসভার মেয়রবৃন্দ এবং জেলা আ'লীগ ও মহানগর আ'লীগ ও বিভিন্ন অঙ্গ সংগঠন, সহযোগী সংগঠন ভ্রাতৃপ্রতিম সংগঠনের নেতৃবৃন্দ।

জেলা আ'লীগের সভাপতি মোঃ এহ্তেশামুল আলম এর সভাপতিত্বে অনুষ্ঠান সঞ্চালনা করেন মনিরুল ইসলাম ভুট্টো।

মহানগর আ'লীগের ওয়ার্ড সভাপতি ও সাধারণ সম্পাদকগণ সংবর্ধিত নেতৃবৃন্দ ও অতিথিবৃন্দকে ফুলের মালা, ক্রেষ্ট, কোট পিন ও উত্তরীয় পরিয়ে দেন। পরে হাজারো দর্শক মনোজ্ঞ সাংস্কৃতিক পরিবেশনা উপভোগ করে।
 



Side banner