• ঢাকা
  • মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

২ বছর ভোগান্তীর পর সংষ্কার হচ্ছে গৌরীপুর- শ্যামগঞ্জ সড়কের কাজ


FavIcon
দিলিপ কুমার দাস (ময়মনসিংহ):
প্রকাশিত: ফেব্রুয়ারি ২, ২০২৩, ১০:৩৩ পিএম
২ বছর ভোগান্তীর পর সংষ্কার হচ্ছে গৌরীপুর- শ্যামগঞ্জ  সড়কের কাজ
ছবি: সংগৃহীত

দুই বছর ভোগান্তির পর অবশেষে ময়মনসিংহের গৌরীপুর-শ্যামগঞ্জ সড়কের সংস্কার কাজ শুরু হয়েছে। আজ সকালে শ্যামগঞ্জ মইলাকান্দা গ্রামে এ কাজ শুরু করে ঠিকাদারি প্রতিষ্ঠান।

গত বছর এ সড়কটি সংস্কারের জন্য বরাদ্দ দেয়া হলেও তা হয়নি। টেন্ডার অনুযায়ী বিগত বছরের ১০ অক্টোবর থেকে ০৯ নভেম্বরের মধ্যে কাজ শেষ করার শর্ত থাকলেও ইটের দাম বৃদ্ধির অযুহাতে ঠিকাদারি প্রতিষ্ঠান কার্যাদেশ পাওয়ার পরও নানা টালবাহানায় কাজ শুরু করেনি দীর্ঘদিন।

গৌরীপুর এলজিইডি কার্যালয় সূত্রে জানা যায়, জনভোগান্তির বিষয়টি বিবেচনা করে গত বছর গৌরীপুর-শ্যামগঞ্জ সড়কটি দ্রুত মেরামতের জন্য ৪০ লাখ ৪১ হাজার টাকা বরাদ্দ দেয় স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর। অক্টোবর থেকে নভেম্বরে কাজ শেষ করার শর্ত থাকলেও ইটের মূল্যবৃদ্ধির অযুহাতে এতোদিন কাজ শুরু করেনি ঠিকাদারি প্রতিষ্ঠান মেসার্স সাইফুল ইসলাম কামাল।

ঠিকাদারি প্রতিষ্ঠানের সত্ত্বাধিকারী সাইফুল ইসলাম কামাল বলেন- এতোদিন ইট পাওয়া যায়নি ও দাম বেশি থাকায় কাজ শুরু করা যায়নি।

গৌরীপুর উপজেলা প্রকৌশলী (এলজিইডি) অসিত বর্মণ দেব বলেন- সড়কটি গত বছর টেন্ডার হয়েছিল। ইটের দাম বেশি থাকায় ঠিকাদার কাজ শুরু করেনি।


Side banner
Link copied!