• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

সমাবেশে আসার খরচ জোগাতে ছিনতাই-চুরি করছেন বিএনপি কর্মীরা : ডিবিপ্রধান


FavIcon
অনলাইন ডেস্ক:
প্রকাশিত: নভেম্বর ১০, ২০২২, ০৮:৩১ পিএম
সমাবেশে আসার খরচ জোগাতে ছিনতাই-চুরি করছেন বিএনপি কর্মীরা : ডিবিপ্রধান
ছবি - সংগৃহীত

বিএনপি কর্মীরা বিভিন্ন কর্মসূচিতে আসার খরচ জোগাতে ছিনতাই বা চুরিতে জড়িয়ে পড়ছেন বলে দাবি করেছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা প্রধান মোহাম্মদ হারুন অর রশীদ।
বৃহস্পতিবার (১০ নভেম্বর) বিকেলে এক সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।
হারুন অর রশীদ বলেন, বুধবার রাতে অভিযান চালিয়ে একটি ছিনতাই ও চোরচক্রের পাঁচ সদস্যকে গ্রেপ্তার করা হয়েছে। এ সময় তাদের কাছ থেকে ১৮টি মোবাইল ফোন উদ্ধার করা হয়। পরিচয় জানতে চাইলে তারা বিএনপির রাজনীতির সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করে। তবে তারা বলেছে কর্মসূচিতে আসতে যে খরচ হয় তা তুলতেই ছিনতাই ও চুরিতে জড়িয়ে পড়েছেন তারা। গ্রেপ্তারকৃতরা হলেন, হারুন-অর-রশিদ, মো. হারুন ওরফে আনিছুজ্জামান, মো. এনামুল হক, মো. সোহেল ও নূর ইসলাম।

এক প্রশ্নের জবাবে গোয়েন্দা প্রধান বলেন, যেহেতু তারা বিএনপির রাজনীতি করে তাই তারা অন্য কোনো রাজনৈতিক দলের সমাবেশে যেতেন না। তবে তাদের কোনো পদ-পদবি নেই। টাকা দরকার ছিল বলে ছিনতাই করছিলেন। এসব মোবাইল তারা বিএনপির সমাবেশ থেকে নাকি রাস্তা থেকে ছিনতাই করেছেন, সে বিষয়ে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হবে।

এই কর্মকর্তা আরও বলেন, গ্রেপ্তারের পর তাদের কাছে জানতে চাওয়া হয় তোমরা কোথায় গিয়েছিলে? তখন তারা জানায় বরিশালে বিএনপির সমাবেশে গিয়েছে। এর আগে খুলনা ও রংপুরের সমাবেশেও তারা একই কাজ করেছে।


Side banner
Link copied!