• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

মুক্তি পাচ্ছে পুলিশি অ্যাকশন থ্রিলার সিনেমা ’শান’


FavIcon
বিনোদন ডেস্ক:
প্রকাশিত: ফেব্রুয়ারি ১৯, ২০২২, ০৩:৫৮ পিএম
মুক্তি পাচ্ছে পুলিশি অ্যাকশন থ্রিলার সিনেমা ’শান’
ঈদে মুক্তি পাচ্ছে পুলিশি অ্যাকশন থ্রিলার সিনেমা ’শান’

ঈদুল ফিতরে মুক্তি পাবে বহুল প্রতিক্ষিত পুলিশি অ্যাকশন থ্রিলার সিনেমা ’শান’। প্রযোজনা প্রতিষ্ঠান ফিল্মম্যানের পক্ষ থেকে নতুন মুক্তির তারিখ জানানো হয়েছে। ছবিটি এ বছরের ৭ জানুয়ারি মুক্তির কথা ছিল। মুক্তির জন্য সব প্রস্তুতিও নেওয়া ছিল। কিন্তু করোনার ক্রমবর্ধমান ঊর্ধ্বগতির জন্য মুক্তি স্থগিত করা হয়। শুক্রবার নতুন করে মুক্তির তারিখ জানিয়ে দেওয়া হলো।

ছবিটির মাধ্যমে 'পোড়ামন ২' ও 'দহন' এর পর ফের একসঙ্গে পর্দায় হাজির হচ্ছেন সিয়াম আহমেদ ও পূজা চেরি। পুলিশি অ্যাকশ থ্রিলার গল্প হওয়ায় ছবিটির শুটিং শুরু থেকেই দর্শক আগ্রহ ছিলো ছবিটির বেলায়। তবে সে বারবার ছবিটির মুক্তি পেছানোয় কমতেছিলো সে আগ্রহ। অবশেষে মুক্তির তারিখ জানিয়ে ফের দর্শকদের প্রস্তুত হতে বললেন 'শান' টিম।
‘শান’ নির্মাণ করতে যাচ্ছেন নবীন নির্মাতা এম রাহিম। এটি তার প্রথম কাজ। এর আগে তিনি ‘পোড়ামন ২’, ‘দহন’ ছবিতে সহকারী পরিচালক হিসেবে কাজ করেছেন। কলকাতার খ্যাতনামা পরিচালক রাজ চক্রবর্তীর সঙ্গেও আছে কাজের অভিজ্ঞতা।
রাহিম বলেন, ‘বিগ বাজেটের ছবি 'শান'। এটা আসলে উৎসবে মুক্তি দেওয়ার মতোই একটি ছবি। আমরা কয়েকবার মুক্তির উদ্যোগ নিয়েও মুক্তি দিতে পারিনি। সেটা করোনার কারণে। এবার সব ঠিক থাকলে ঈদে শান মুক্তি পাবে।

ছবিটির গল্প লিখেছেন ছবির প্রযোজক আজাদ খান। চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন যৌথভাবে আজাদ খান ও নাজিম উদ দৌলা। ছবিটিতে সিয়ামের নায়িকা পূজা চেরি। এছাড়াও ছবিটিতে অভিনয় করেছেন তাসকিন রহমান, সৈয়দ হাসান ইমাম, চম্পা, অরুনা বিশ্বাস প্রমুখ।

ছবিটির নতুন মুক্তির তারিখ ঘোষণার পর খুশি নায়ক সিয়াম। তিনি বলেন, ‘শান ছবিটি বড় একটি প্রজেক্ট। অনেক অনেক এফোর্ট দিয়ে পুরো টিম ছবিটিতে কাজ করেছি। দর্শকদেরও ছবিটি নিয়ে বেশ আগ্রহ। তাই ছবিটি নিয়ে সব সময় তারা খোঁজ খবর রেখেছেন। জানুয়ারিতে মুক্তি স্থগিত হওয়ায় আমিও বার বার প্রশ্নের সম্মুখীন হচ্ছিলাম কবে শান মুক্তি পাবে। আশা করি ঈদে ছবিটির মুক্তি দর্শকদের উৎসবের আমেজ আরও বড়িয়ে দেবে।ছবিটির অ্যাকশন দৃশ্য পরিচালনা করেছেন বলিউডের আব্বাস আলি মোঘল। যিনি কলকাতার 'প্যানথার' এবং বলিউডের হেইট স্টোরি ২-৩-৪, ডিয়ার জিন্দেগি, এম এস ধোনি, হামারি আধুরি কাহানি, আশিকি ২, অগ্নিপথ, ওয়ান্স আপন এ টাইম ইন মুম্বাইসহ অসংখ্য সিনেমায় স্টান্ট ও অ্যাকশন দৃশ্য করেছেন।


Side banner
Link copied!