• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

মোহনলালের নতুন সিনেমা ‘মনস্টার’ নিষিদ্ধ ঘোষণা


FavIcon
বিনোদন ডেস্ক:
প্রকাশিত: অক্টোবর ১৮, ২০২২, ০৩:২১ পিএম
মোহনলালের নতুন সিনেমা ‘মনস্টার’ নিষিদ্ধ ঘোষণা
ছবি: সংগৃহীত

শুক্রবার (২১ অক্টোবর) প্রেক্ষাগৃহে মুক্তি পাবে দক্ষিণী মহাতারকা মোহনলাল অভিনীত নতুন সিনেমা ‘মনস্টার’। ‘এলজিবিটিকিউ’ সংক্রান্ত বিষয় থাকায় উপসাগরীয় দেশগুলোতে সিনেমাটিকে নিষিদ্ধ ঘোষণা করা হয়েছে। এমনই দাবি করা হয়েছে বিভিন্ন রিপোর্টে। তবে বিষয়টি নিয়ে এখনও পর্যন্ত কোনো মন্তব্য করেননি নির্মাতা কিংবা সিনেমা সংশ্লিষ্ট কেউ।
‘মনস্টার’ একটি ক্রাইম থ্রিলার ধাঁচের সিনেমা। এতে মুখ্য চরিত্রে দেখা যাবে মোহনলালকে। বিশ্বের নানা দেশে মুক্তি পাবে এটি। জানা গিয়েছে, সিনেমাটিতে ‘এলজিবিটিকিউ’ সংক্রান্ত বিষয় নিয়ে কথা বলা হয়েছে। আর সেই কারণেই এটিকে নিষিদ্ধ করা হয়েছে উপসাগরীয় দেশগুলোতে। বিষয়টি আরও একবার মূল্যায়ন করে দেখার অনুরোধ জানিয়ে সিনেমাটিকে ফের সেন্সরবোর্ডে পাঠিয়েছে সিনেমার টিম।
ফলে চলতি সপ্তাহে উপসাগরীয় দেশগুলোতে মুক্তি পাচ্ছে না মোহনলালের ‘মনস্টার’। সেন্সর বোর্ডের অনুমতি পেলে আগামী সপ্তাহের যেকোনো দিনে মুক্তি পাবে সিনেমাটি।
মোহনলাল ছাড়াও এই সিনেমায় অভিনয় করেছেন লক্ষ্মী মঞ্চু, সিদ্দিকী, হানি রোজ, সুদেব নায়ার, কেবি গণেশ কুমার এবং জনি অ্যান্টনির মতো তারকারা।
উল্লেখ্য, মোহনলালকে শেষ দেখা গিয়েছিল ‘টুয়েল্ফথ ম্যান’-এ। সিনেমাটি পরিচালনা করেন ‘দৃশ্যম’ খ্যাত জিতু জোসেফ। কাজ নিয়ে ভীষণ ব্যস্ত সময় পার করছেন এই দক্ষিণী তারকা। তার হাতে রয়েছে 'অ্যালোন', 'রাম: পার্ট ওয়ান', 'এল ২: এমপুরাণ'সহ একাধিক সিনেমা।


Side banner
Link copied!