• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

সামাজিক ইস্যু নিয়ে পর্দায় হাজির হচ্ছেন অক্ষয়


FavIcon
বিনোদন ডেস্ক:
প্রকাশিত: ডিসেম্বর ৫, ২০২২, ১২:৩১ পিএম
সামাজিক ইস্যু নিয়ে পর্দায় হাজির হচ্ছেন অক্ষয়
ছবি - সংগৃহীত

বলিউডের জনপ্রিয় অভিনেতা অক্ষয় কুমার। ক্যারিয়ারে অধিকাংশ হিট ছবি রয়েছে তার ঝোলায়। একেক ছবিতে একেক রূপে হাজির হয়ে চরিত্রকে পর্দায় ফুটিয়ে তুলেছেন তিনি। কখনও অ্যাকশন হিরো, কখনও বা রোমান্টিক দৃশ্যে নিজেকে মেলে ধরেছেন। এবার সামাজিক ইস্যু নিয়ে পর্দায় হাজির হচ্ছেন অভিনেতা।
এর আগেও বিভিন্ন সামাজিক ইস্যুতে কাজ করে আলোচনার শীর্ষে ছিলেন অক্ষয়। শুধু ছবি নয়, সামাজিক ইস্যু নিয়ে বিজ্ঞাপনে কাজ করতেও অনেক স্বাচ্ছন্দ্যবোধ করেন তিনি। সেই সঙ্গে পর্দায় সাবলীলভাবেই নিজেকে ফুটিয়ে তোলেন অভিনেতা।

সম্প্রতি সৌদি আরবের জেদ্দায় রেড সি চলচ্চিত্র উৎসবে নিজের নতুন ছবি নিয়ে কথা বলেন ‘খিলাড়ি’ খ্যাত অভিনেতা। তিনি বলেন, এবার সামাজিক ইস্যু নিয়ে নির্মিত সিনেমায় অভিনয়ে করবেন তিনি। ছবিটি যৌনশিক্ষাকে কেন্দ্র করে নির্মাণ করা হবে।

তিনি আরও জানান, আমি সামাজিক ইস্যু নিয়ে কাজ করতে অনেক পছন্দ করি। সব সময় এটাই চাই নিজের দেশের মানুষ যেন প্রভাবিত হয়। এ ধরণের ছবিগুলো বাণিজ্যিকভাবে নির্মাণ করা হয়। এসব ছবিতে নাচ, গান, ড্রামা, অ্যাকশন সবই থাকে। তাই এ ধরণের ছবি বেছে নেই আমি।

উল্লেখ্য, ইতোমধ্যে তার অভিনীত ‘সেলফি’ সিনেমার শুটিং শেষ করেছেন অক্ষয়। তবে বাস্তব গল্পের সঙ্গে নিজেকে দারুণভাবে ফুটিয়ে তুলতে পারেন অভিনেতা।


Side banner
Link copied!