• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

যে কারণে চঞ্চল চৌধুরীর অনুপস্থিতিতেই কলকাতায় মুক্তি পাচ্ছে ‘হাওয়া’


FavIcon
অনলাইন ডেস্ক:
প্রকাশিত: ডিসেম্বর ১৫, ২০২২, ০৪:২০ পিএম
যে কারণে চঞ্চল চৌধুরীর অনুপস্থিতিতেই কলকাতায় মুক্তি পাচ্ছে ‘হাওয়া’
ছবি - সংগৃহীত

একদিকে ভারতে মুক্তি পাচ্ছে বাংলাদেশি হিট সিনেমা ‘হাওয়া’। অন্যদিকে আসছে বহুল প্রতীক্ষিত ওয়েব সিরিজ ‘কারাগার’। সব মিলিয়ে ক্যারিয়ারের দারুণ সময় পার করছেন অভিনেতা চঞ্চল চৌধুরী।


এ বছর মুক্তি পাওয়া চলচ্চিত্রের মধ্যে আলোচিত ও ব্যবসাসফল সিনেমার মধ্যে অন্যতম হল ‘হাওয়া’। মেজবাউর রহমান সুমন পরিচালিত ছবি ‘হাওয়া’ দেখার অপেক্ষায় ছিল ওপার বাংলার চঞ্চল চৌধুরী ভক্তরা। সেই আশা পূরণ করতে কলকাতায় অনুষ্ঠিত ‘বাংলাদেশ চলচ্চিত্র উৎসব’-এ অনেকেই দেখেছেন ‘হাওয়া’। তবুও এক বিপুলসংখ্যক দর্শক সেই ছবি দেখার সুযোগ পাননি। তাই ২৮তম কলকাতা চলচ্চিত্র উৎসবে দেখানো হবে চঞ্চলের ‘হাওয়া’।

আর নিয়ে কোলকাতা শহরে তাই বইছে বাংলার হাওয়া। তবে যার সিনেমা নিয়ে এত প্রতীক্ষা সেই চঞ্চলই ছবির সাংবাদিক সম্মেলনে অনুপস্থিত ছিলেন। কলকাতায় আয়োজিত ‘হাওয়া’র সাংবাদিক সম্মেলনে ছিলেন না চঞ্চল চৌধুরীকে।

চঞ্চল চৌধুরীর বাবা রাধাগোবিন্দ চৌধুরী গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি। আর জন্যই নিজের ছবি মুক্তির সময়েও কোলকাতায় যেতে পারেননি তিনি। বাবার অসুস্থতার কথা জানিয়ে নিজের সোশাল মিডিয়ায় আবেগ ঘন পোস্ট ও শেয়ার করেছেন এই অভিনেতা। জানিয়েছেন বাবার অসুস্থতায় ভালো নেই তিনিও।

এদিকে ‘হাওয়া’র সাংবাদিক সম্মেলনে সশরীরে উপস্থিত হতে না পারলেও ভিডিও কলে যুক্ত হয়েছিলেন চঞ্চল চৌধুরী। 


Side banner
Link copied!