• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

ভালোবাসা প্রকাশের সবচেয়ে বড় রূপ হলো শ্রদ্ধা করা: আদিল


FavIcon
অনলাইন ডেস্ক:
প্রকাশিত: ফেব্রুয়ারি ৬, ২০২৩, ০৯:১৮ পিএম
ভালোবাসা প্রকাশের সবচেয়ে বড় রূপ হলো শ্রদ্ধা করা: আদিল
ছবি - সংগৃহীত

রাখি স্পষ্ট করে দেন, '৮ মাসের বিয়েতে ৩ টি বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়েছে আদিল।' এবার মিডিয়ার সামনেই সাবধান করে দেন তার বর ও বরের বান্ধবীকে। সঙ্গে জানিয়ে দেন এবার আর তিনি চুপ থাকবেন না। সঙ্গে রাখিকে বলতে শোনা যায়, আদিল যদি এই সম্পর্ক শেষ করে ফিরে আসে তার কাছে, তাহলে তিনি ক্ষমা করতে প্রস্তুত আছেন।

সম্প্রতি নিজের বিরুদ্ধে ওঠা বিবাহ বহির্ভূত সম্পর্কের অভিযোগের পরে 'সম্মান' এর গুরুত্ব সম্পর্কে কয়েকটি পোস্ট শেয়ার করেছেন আদিল। তিনি বলেছেন, ভালোবাসা প্রকাশের সবচেয়ে বড় রূপ হলো শ্রদ্ধা করা। আদিল ইনস্টাগ্রাম স্টোরিতে একটি উদ্ধৃতি শেয়ার করেছেন যাতে লেখা ছিল, ‘ভালোবাসার সবচেয়ে বড় অভিব্যক্তি সম্মান করা’। তিনি আরেকটি পোস্ট শেয়ার করেছেন যেখানে লেখা ছিল, 'যখন পুরুষ এবং মহিলারা পরস্পরকে সম্মান করে এবং বুঝতে শেখে, তখন ভালোবাসার ফুল ফোটার সুযোগ থাকে'।

৫ ফেব্রুয়ারি ইনস্টাগ্রাম স্টোরিতে একটি নোট শেয়ার করেছিলেন আদিল। তার বিরুদ্ধে ওঠা প্রতারণার অভিযোগের পরিপ্রেক্ষিতে আদিল লেখেন, 'আমি কোনও মহিলার পিছনে কথা বলছি না মানে এটা নয় আমি ভুল, এটা সত্যি নয়। এটা শুধুমাত্র আমি আমার ধর্মকে সম্মান করি এবং নারীদের সম্মান করতে শিখেছি তাই'। 

তিনি আরও বলেন , 'যেদিন আমি আমার মুখ খুলব, সেদিন আর কারও কথা বলার কিছু থাকবে না। এমনকি ও (রাখি সাওয়ান্ত) আমার সঙ্গে কী কী করছে, কী কী বলছে, তা নিয়েও ও মুখ খুলতে পারবে না। তাই তো আজ ও বারবার সংবাদমাধ্যমের সামনে এসে লোকেদের বলছে যে, আদিল খারাপ, খারাপ, খারাপ'। কিছুদিন আগে পাপারাৎজির সামনে এসে কান্নায় ভেঙে পড়েছিলেন রাখি। অভিযোগ ছিল, বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়েছে তার বর। রাখি স্পষ্ট করে দেন, '৮ মাসের বিয়েতে ৩ টি বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়েছে আদিল।' এবার মিডিয়ার সামনেই সাবধান করে দেন তার বর ও বরের বান্ধবীকে। সঙ্গে জানিয়ে দেন এবার আর তিনি চুপ থাকবেন না। সঙ্গে রাখিকে বলতে শোনা যায়, আদিল যদি এই সম্পর্ক শেষ করে ফিরে আসে তার কাছে, তাহলে তিনি ক্ষমা করতে প্রস্তুত আছেন।


রাখি এরপর বলে ওঠেন, বিগ বস মারাঠির ঘরে তিনি যখন ছিলেন গত বছর, তখনই এসব শুরু হয়। নাম না প্রকাশ করে এরপর তিনি যোগ করেন, মহিলাটি তার স্বামীকে ব্ল্যাকমেল করছিল, এমনকি তাকে হুমকিও দিচ্ছিল। সঙ্গে রাখির দাবি এই মেয়েটির কারণেই নাকি নিজেদের বিয়ে সকলের থেকে লুকিয়ে রেখেছিলেন তারা। 

গত মাসে রাখি-আদিল ঘোষণা সেরেছিলেন তারা বিয়ে করেছেন। ওই মেয়েটিকে উদ্দেশ্য করে রাখি বলেছিলেন, 'একজন মহিলা অন্য মহিলার বাড়ি ভাঙছে। পুরুষরা কুকুর, আপনি যদি তাদের কাছে যান তবে তারা আপনাকে অবশ্যই দূরে পাঠাবে না। আমি আপনাকে লাবধান করছি, ভাববেন না আমি অন্য মেয়েদের মতো চুপ থাকব। আপনি যদি আমাকে হুমকি দেন, আমি কিছুতেই তা মেনে নেব না।' এরপর আদিলের উদ্দেশে তার বার্তা, ‘তুমি বলেছিলে ইসলামে সব ব্যক্তিগত কথা বন্ধ দরজার ওপাশে হওয়া উচিত। অনেক তা করেছি। তোমার বান্ধবী আমাকে হুমকি দিচ্ছে। আমার কাছে প্রমাণও আছে।'

সূত্র: হিন্দুস্তান টাইমস


Side banner
Link copied!