• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

অভিনেত্রী নুসরাতকে নিয়ে তোলপাড় চলছে ভারতীয় মিডিয়ায়


FavIcon
বিনোদন ডেস্ক:
প্রকাশিত: জুন ৬, ২০২১, ১১:৪৯ এএম
অভিনেত্রী নুসরাতকে নিয়ে তোলপাড় চলছে ভারতীয় মিডিয়ায়
ভারতীয় অভিনেত্রী নুসরাত জাহান

ভারতীয় অভিনেত্রী নুসরাত জাহানের মা হওয়ার খবরে তোলপাড় চলছে ভারতীয় মিডিয়ায়। এমন অবস্থায় মুখে কুলুপ এঁটেছেন তারকারা। তবে মুখ খুলছেন অন্য অনেকেই।
এবার তাকে নিয়ে মুখ খুলেছেন তসলিমা নাসরিন।নিজের ফেসবুক পোস্টে তসলিমা লিখেছেন, ‘সন্তানের পিতা, মানুষ অনুমান করছে, যশ; নিখিল নয়। খবরটি খবর না গুজব জানি না। তবে এই যদি পরিস্থিতি হয়, তবে নিখিল আর নুসরাতের ডিভোর্স হয়ে যাওয়াই কি ভালো নয়?’তিনি আরও লিখেছেন, ‘জাত ধর্ম ইত্যাদি দূর করতে হলে ভিন্ন জাত আর ভিন্ন ধর্মের মানুষকে আত্মীয়তার বন্ধনে আবদ্ধ হতে হবে। এতেই হিংসে আর হানাহানিকে হটানো যাবে। কিন্তু এত চোখ জুড়োনো জুটি যে বেশিদিন সুখে থাকবে না কে জানতো!’নুসরাতের প্রশংসা করে তসলিমা লিখেছেন, ‘মেয়েটি অনেকটা অ্যানজেলিনা জোলির মতো দেখতে, অভিনয়ও করে বেশ চমৎকার। নিশ্চয়ই মেয়েটি স্বনির্ভর। আসলে স্বনির্ভর এবং সচেতন হলে, আত্মবিশ্বাস এবং আত্মসম্মান যথেষ্ট থাকলে নিজের সন্তানের অভিভাবক নিজেই হওয়া যায়। নিজের সন্তানকে নিজের পরিচয়েই বড় করা যায়। পুরুষের মুখাপেক্ষী হতে হয় না।’
সবশেষে তিনি লিখেছেন, ‘এক জনকে ত্যাগ করে আরেক জনকে বিয়ে করলে খুব যে সুখময় হয়ে ওঠে জীবন তা তো নয়। দ্বিতীয় বিষময় জীবন থেকে বাঁচতে তাহলে কি আবার আরেকটি বিয়ে করতে হবে?


Side banner
Link copied!