• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

হামলা-ভাঙচুরে জড়িতদের শাস্তির দাবিতে এফডিসিতে মানববন্ধন


FavIcon
বিনোদন ডেস্ক:
প্রকাশিত: অক্টোবর ৩১, ২০২১, ০৩:৩৬ পিএম
হামলা-ভাঙচুরে জড়িতদের শাস্তির দাবিতে এফডিসিতে মানববন্ধন
হামলা-ভাঙচুরে জড়িতদের শাস্তির দাবিতে এফডিসিতে মানববন্ধন

দেশের বিভিন্ন স্থানে মণ্ডপে হামলা-ভাঙচুরের ঘটনায় তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করে জড়িতদের দ্রুত গ্রেফতার ও শাস্তির দাবিতে মানববন্ধন করেছে চলচ্চিত্র সংশ্লিষ্ট সংগঠনগুলো।রোববার (৩১ অক্টোবর) দুপুর ১২টার দিকে বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন কর্পোরেশনের (বিএফডিসি) সামনে এ মানববন্ধনের আয়োজন করা হয়। এতে পরিচালক, প্রযোজক, অভিনেতা-অভিনেত্রীসহ চলচ্চিত্র সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।
মানববন্ধনে চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান বলেন, ‘সকল ধর্মের মানুষের শান্তিপূর্ণ সহাবস্থানের দেশ বাংলাদেশ। যেকোনো প্রকার মৌলবাদের বিরুদ্ধে আমাদের সুদৃঢ় অবস্থান। যে কতিপয় স্বার্থান্বেষী গোষ্ঠী এদেশের সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট করার ষড়যন্ত্রে লিপ্ত, আমরা তাদের ধিক্কার জানাই।’তিনি আরও বলেন, ‘যারা মন্দির, পূজামণ্ডপে হামলা করে সম্প্রীতির বন্ধন ছিন্ন করার প্রয়াসে আমাদের রক্তাক্ত করেছে, আমরা তাদের প্রতি তীব্র ঘৃণা প্রকাশ করছি।’

চলচ্চিত্র পরিচালক সমিতির সাধারণ সম্পাদক শাহীন সুমন বলেন, ‘সব ধর্মের মানুষের অংশগ্রহণে দেশ স্বাধীন হয়েছে। অসাম্প্রদায়িক একটা দেশ বাংলাদেশ। এখানে কোনো রকম হানাহানি কামনা করি না। যে যার বিশ্বাস নিয়ে বসবাস করবে। সেই কারণে আমরা আজ মানববন্ধনে দাঁড়িয়েছি।


Side banner
Link copied!