• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

নাচে দর্শক মাতাবেন অভিনেতা নওয়াজউদ্দিন


FavIcon
বিনোদন ডেস্ক:
প্রকাশিত: ডিসেম্বর ২৩, ২০২১, ১১:১০ এএম
নাচে দর্শক মাতাবেন অভিনেতা নওয়াজউদ্দিন
নাচে দর্শক মাতাবেন অভিনেতা নওয়াজউদ্দিন

নওয়াজউদ্দিন সিদ্দিকী এমন একজন অভিনেতা যিনি তার অভিনয় দিয়ে দর্শককে বিমোহিত করতে ব্যর্থ হন না। অভিনয় দিয়ে বিশ্বব্যাপী বলিউডকে গর্বিতও করেছেন তিনি।

বহুমুখী অভিনেতা এত অনায়াসে ভিন্ন ভিন্ন চরিত্রে অভিনয় করেছেন যে মনে হয় সেগুলো তার জন্য তৈরি করা হয়েছিল। তিনি ব্ল্যাক ফ্রাইডে (২০০৪), নিউ ইয়র্ক (২০০৯), পিপলি লাইভ (২০১০), কাহানি (২০১২), গ্যাংস অব ওয়াসিপুর (২০১২), গ্যাংস অব ওয়াসিপুর-২ (২০১২), মানঝি (২০১৩), তালাশ (২০১২), বদলাপুর (২০১৫) এবং বজরঙ্গি ভাইজানের (২০১৫) মতো সিনেমায় অভিনয়ের পারদর্শিতা দেখিয়েছেন। এছাড়াও তার অভিনীত ‘সেক্রেড গেমস’ নেটফ্লিক্সে প্রচারিত হয়েছে।অসাধারণ অভিনয়শৈলীর সুবাদে তিনবার ফিল্মফেয়ার পুরস্কারের জন্য মনোনয়ন লাভ করেন এ অভিনেতা।

বিভিন্ন চরিত্রে কাজ করার পর নওয়াজউদ্দিন পর্দায় তার নাচের পারদর্শিতা দেখাতে খুবই উৎসুক হয়ে আছেন। অভিনেতা সবসময় বলে এসেছেন তিনি নাচ ভালোবাসেন। গানের ছন্দে নাচ করা তার মধ্যে রয়েছে। কিন্তু এখন পর্যন্ত যে ধরনের চরিত্রে অভিনয় করেছেন সেখানে তার নাচের প্রতিভা দেখানোর সুযোগ হয়ে ওঠেনি। এ অভিনেতা সবসময় নতুন কিছু করতে ভালোবাসেন। সম্প্রতি তাকে এমন কিছু করতে দেখা যাবে যেটা করতে তিনি ভালোবাসেন। নাচ।

সম্প্রতি তিনি কাজ করছেন ‘টিকু ওয়েডস শেরু’ সিনেমায়। যেখানে তিনি জুটি বাঁধবেন অবনীত কৌরের সঙ্গে। এ সিনেমার একটি গান ‘জগিরা সারা রা রা’তে সহ-অভিনেত্রীর সঙ্গে তাকে নাচ করতে দেখা যাবে। তিনি কন্টেম্পরারি ডান্স ফর্ম করবেন।

নওয়াজউদ্দিনের ঘনিষ্ঠ সূত্র ভারতীয় গণমাধ্যম বলিউড হাঙ্গামাকে জানায়, অনেকেই হয়তো জানেন না নওয়াজ নাচ অনেক ভালোবাসেন। সালসা থেকে শুরু করে কন্টেম্পরারি সব ধরনের নাচেই নিজেকেই পারদর্শী করে তুলছেন অভিনেতা। শুটিং ও শটের ফাকে যখনই সময় পাচ্ছেন তখনই তার নাচের স্টেপ প্রস্তুত করে নিচ্ছেন। যেহেতু তিনি নাচের সুযোগ পেযছেন, তিনি অবশ্যই দর্শকদের তার নাচ দিয়ে মুগ্ধ করবেন।‘টিকু ওয়েডস শেরু’ সিনেমার মধ্য দিয়ে বলিউডে অভিষেক করবেন অবনীত কৌর। সিনেমাটি এমাজন প্রাইমে মুক্তি পাবে।


Side banner
Link copied!