• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

করোনায় আক্রান্ত ভারতের কিংবদন্তি সংগীতশিল্পী লতা মঙ্গেশকর


FavIcon
বিনোদন ডেস্ক:
প্রকাশিত: জানুয়ারি ১১, ২০২২, ০২:০৫ পিএম
করোনায় আক্রান্ত ভারতের কিংবদন্তি সংগীতশিল্পী লতা মঙ্গেশকর
ছবি: সংগৃহীত

করোনায় আক্রান্ত ভারতের কিংবদন্তি বর্ষীয়ান সংগীতশিল্পী লতা মঙ্গেশকর। হাসপাতালে ভর্তি করানো হয়েছে কোকিল কন্ঠী গায়িকাকে। মুম্বাইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে আইসিইউতে চিকিৎসাধীন আছেন তিনি।সুর সম্রাজ্ঞীর শারীরিক পরিস্থিতি নিয়ে হাসপাতালের পক্ষ থেকে কিছুই জানানো হয়নি। তবে সংবাদসংস্থা এএনআইকে লতার ভাইঝি রচনা বলেছেন, ‘তিনি আপাতত স্থিতিশীল। এই বয়সে করোনা আক্রান্ত হওয়ায় সাবধানতা অবলম্বনের জন্য আইসিইউ-তে রাখা হয়েছে তাকে।আমাদের ব্যক্তিগত পরিসরকে সম্মান জানানোর জন্য ধন্যবাদ। ফুফুর জন্য প্রার্থনা করবেন।
এমনিতেই গায়িকা বেশ কয়েক বছর ধরে গৃহবন্দি। বাইরে খুব বেশি বের হন না। কিন্তু ৯২ বছর বয়সী এই শিল্পী ভীষণ অ্যাক্টিভ সোশ্যাল মিডিয়ায়। নিয়মিত টুইটারে পোস্ট করতেন। টুইটারের মাধ্যমে নিয়মিত যোগাযোগ রাখেন অনুরাগীদের সঙ্গে। তার অসুস্থতার খবরে উদ্বিগ্ন ভক্তরা।
ধারনা করা হচ্ছে, তার ঘনিষ্ঠ কোনো ব্যক্তি অথবা পরিচারিকার থেকে সংক্রমিত হয়ে থাকতে পারেন তিনি।
এর আগে ২০১৯ সালের সেপ্টেম্বর মাসে শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন লতা মঙ্গেশকর। ভাইরাল চেস্ট ইনফেকশনের জেরে শ্বাসকষ্ট দেখা দিয়েছিল গায়িকার। তাই করোনাকালে যথেষ্ট সাবধানতা বজায় রেখেই চলেছিলেন লতা। কিন্তু করোনার তৃতীয় ঢেউ থেকে রেহাই পেলেন না বর্ষিয়ান গায়িকা।


Side banner
Link copied!