• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

যুক্তরাষ্ট্রে ফের বন্দুক হামলা ৪ শিক্ষার্থী নিহত


FavIcon
আন্তর্জাতিক ডেক্স :
প্রকাশিত: নভেম্বর ১৫, ২০২২, ০৩:২৮ পিএম
যুক্তরাষ্ট্রে ফের বন্দুক হামলা ৪ শিক্ষার্থী নিহত
ছবি - সংগৃহীত

যুক্তরাষ্ট্রের একটি বিশ্ববিদ্যালয়ের ৪ শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করেছে। ক্যাম্পাসের কাছে বাসভবনে তাদের মৃতদেহ পাওয়া গেছে। কর্তৃপক্ষ স্থানীয় সময় সোমবার এই তথ্য জানিয়েছে।
তারা সবাই আইডাহো অঙ্গরাজ্যের আইডাহো বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী। ওই শহরের নাম মস্কো। তবে পুলিশ এ বিষয়ে বিস্তারিত জানাতে অস্বীকার করেছে।

পুলিশ এটিকে হত্যা মামলার অংশ হিসেবে শ্রেণিবদ্ধ করেছে। কর্মকর্তারা জানিয়েছেন যে, এক অচেতন ব্যক্তির ডাকে সাড়া দিয়ে দেওয়ার পর রোববার লাশগুলো পাওয়া গেছে।
খবরে বলা হয়েছে, ক্যাম্পাস থেকে প্রায় অর্ধেক ব্লকে অবস্থিত কিং রোডের বাড়িতে প্রবেশ করার পর এসব মৃতদেহ দেখতে পান পুলিশ কর্মকর্তারা।
যে চার জনের মৃতদেহ মিলেছে তারা হলেন- ইথান চ্যাপিন (২০), ম্যাডিসন মোজেন (২১), সানা কের্নোডল (২০) এবং কাইলি গনকালভস (২১)।
পুলিশ সোমবার বলেছে যে, তাদের হেফাজতে কোনও সন্দেহভাজন নেই। তবে প্রাথমিক তদন্তের সময় সংগৃহীত তথ্যের ভিত্তিতে বলা হয়েছে যে, আপাতত সেখানকার বাসিন্দাদের কোনো ঝুঁকি নেই।
রোববার সন্ধ্যায় আইডাহোর ইউনিভার্সিটি একটি সতর্কবার্তা পাঠিয়ে শিক্ষার্থীদের ক্যাম্পাস থেকে দূরে থাকতে বলেছে। কারণ হিসেবে তারা জানিয়েছে যে, ঘটনার কারণ এবং সন্দেহভাজন এখনও অজানা। তবে এক ঘণ্টা পর সেই সতর্কবার্তা তুলে নেওয়া হয়।
ইউনিভার্সিটি অফ আইডাহোর প্রেসিডেন্ট স্কট গ্রিনও একটি ইমেইল লিখেছেন যে, তিনি বিশ্বাস করেন না যে এটির ফলে কোনো হুমকি দেখা দেবে।


Side banner
Link copied!