• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

১০ ডিসেম্বরকে ঘিরে নাশকতার সুনির্দিষ্ট কোনো তথ্য নাই : আইজিপি


FavIcon
অনলাইন ডেস্ক:
প্রকাশিত: ডিসেম্বর ৩, ২০২২, ০২:৩৫ পিএম
১০ ডিসেম্বরকে ঘিরে নাশকতার সুনির্দিষ্ট কোনো তথ্য নাই : আইজিপি
ছবি - সংগৃহীত

আগামী ১০ ডিসেম্বরকে ঘিরে নাশকতার সুনির্দিষ্ট কোনো তথ্য নেই বলে জানিয়েছেন পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) চৌধুরী আব্দুল্লাহ আল মামুন। আজ শনিবার রাজারবাগে এক অনুষ্ঠান শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এই মন্তব্য করেন।
বিশেষ অভিযানের নামে দলের নেতা–কর্মীদের গ্রেপ্তার করা হচ্ছে বিএনপির এমন অভিযোগের বিষয়ে পুলিশ প্রধান চৌধুরী আব্দুল্লাহ আল মামুন বলেছেন, আইনের মধ্যে থেকে কাজ করে যাচ্ছেন তারা। নিয়মের বাইরে কাউকে গ্রেপ্তার করছে না পুলিশ।
গত বৃহস্পতিবার গায়েবি ও মিথ্যা মামলা এবং বিশেষ অভিযানের নামে নেতা–কর্মীদের গ্রেপ্তার করা হচ্ছে বিএনপি নেতাদের এমন অভিযোগের বিষয়ে আইজিপি বলেন, পলাতক জঙ্গিদের ধরতে আভিযানিক কার্যক্রম বাড়ানো হয়েছে। আর ওনারা (বিএনপি) যে অভিযোগ দিয়েছেন এগুলো খতিয়ে দেখছি।
বিএনপি নয়াপল্টনে সমাবেশ করতে চায় এই বিষয়ে পুলিশের অবস্থান কি? এমন প্রশ্নের জবাবে আইজিপি বলেন, আমরা যেখানে অনুমতি দিয়েছি সেখানেই তারা করবে আশা করি। এখনো সময় আছে, বিএনপি দলীয় কার্যালয়ের সামনে সমাবেশের সিদ্ধান্ত থেকে সরে আসবে আশা করি।
ছিনতাই হওয়া জঙ্গি এবং ঢাকার সমাবেশের নাশকতার আশঙ্কা নিয়ে আইজিপি বলেন, আমাদের তদন্ত চলছে। তবে ১০ ডিসেম্বর সুনির্দিষ্ট কোনো নাশকতার তথ্য নাই। নাশকতার বিষয় বিবেচনায় রেখে পরিকল্পনা করছি।


Side banner
Link copied!