• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

রোনালদোকে বেচে দেবে ম্যানইউ


FavIcon
স্পোর্টস ডেস্ক:
প্রকাশিত: জানুয়ারি ৭, ২০২২, ১১:৪৯ এএম
রোনালদোকে বেচে দেবে ম্যানইউ
ছবি: সংগৃহীত

ক্রিস্টিয়ানো রোনালদোর কট্টর নিন্দুকও হয়তো বিশ্বসেরা এই ফুটবলারের বর্তমান অবস্থা দেখে কিছুটা হতাশ হবেন। রিয়াল ছাড়ার পর য়্যুভেন্তাস ঘুরে ভালো কিছুর আশায় আবারও থিতু হয়েছিলেন পুরনো ডেরায়। স্বপ্ন দেখিয়েছিলেন ওল্ড ট্রাফোর্ডের সমর্থকদের।কিন্তু ম্যানচেস্টার ইউনাইটেডের বর্তমান অবস্থা যেন সবকিছু পাল্টে দিয়েছে। এমনকি এরই মধ্যে এমন আওয়াজও উঠছে যে, ম্যানইউকে গৌরবময় সময়ে ফেরাতে রোনালদোকে দল থেকে তাড়াতে হবে।

পর্তুগিজ এই ফুটবল রাজপুত্র যখন রিয়াল মাদ্রিদের হয়ে ক্যারিয়ারের মধ্যগগনে ছিলেন, তখনো বাজে সময় পার করেছিল ক্লাবটি। কিন্তু কেউ তখন তাকে সরিয়ে দেওয়ার কথা ঘুণাক্ষরেও উচ্চারণ করেনি। কিন্তু এখন সেটিই হচ্ছে।

ইংলিশ প্রিমিয়ার লিগের পয়েন্ট টেবিলে বাজে অবস্থায় ম্যানচেস্টার ইউনাইটেড। চলতি মৌসুমের প্রায় অর্ধেক খেলা শেষ হয়ে যাওয়ার পরেও পয়েন্ট তালিকায় তলানিতে অবস্থান ইংলিশ ক্লাবটির। এমন অবস্থা চলতে থাকলে আসছে মৌসুমে ইউরোপে খেলতে পারবে না ইউনাইটেড। এদিকে, রেড ডেভিলদের এমন হতশ্রী অবস্থার পেছনে রোনালদোর উপস্থিতিকেই মূল কারণ মনে করছেন অ্যাস্টন ভিলার সাবেক স্ট্রাইকার গ্যাব্রিয়েল আগবনলাহোর।কদিন আগেই তিনি ম্যান ইউ কোচ রালফ রাংনিককে উদ্দেশ্য করে বলেছিলেন, একাদশে রোনালদোকে না রাখতে। যদিও সে সময় নিজে গোল করে এবং দলকে জিতিয়ে সমালোচনার জবাব ভালোই দিয়েছিলেন সিআরসেভেন। কিন্তু নতুন বছরের প্রথম ম্যাচেই উল্ভসের কাছে ৪১ বছর পর হারে ম্যানচেস্টার ইউনাইটেড। 

ম্যাচটিতে নিজে যেমন গোলের দেখা পাননি, তেমনি মাঠেও তেমন একটা স্বস্তিতে দেখা যায়নি রোনালদোকে। আর তাই প্রশ্ন উঠছে তবে কি, মাঠের বাইরের সমালোচনা গায়ে মাখছেন তিনি!

এদিকে অপেক্ষাকৃত দুর্বল প্রতিপক্ষ উলভসের বিপক্ষে হারের পর আবারও মওকা পেয়ে গেছেন গ্যাব্রিয়েল আগবনলাহোর। এবার তিনি শুধু একাদশ থেকে সরানোর পরামর্শ দিয়েই ক্ষান্ত হলেন না, ম্যানইউকে পরামর্শ দিলেন, রোনালদোকে বিক্রি করে দিতে। তার মতে, রোনালদোর কারণে দলের তরুণ ফুটবলাররা সুযোগ পাচ্ছে না। তাকে সরিয়ে নতুনদের জায়গা দেওয়া হোক।এদিকে পর্তুগিজ এজেন্ট জর্জ মেন্ডেস স্পোর্টস ইতালিয়াকে দেওয়া এক সাক্ষাৎকারে বলেন, যদিও ম্যানইউ বাজে সময় পার করছে। তবুও রোনালদো ক্লাব নিয়ে সন্তুষ্ট।
তিনি বলেন, নিজের সেরাটাই খেলছেন রোনালদো। আমি নিশ্চিত যে, এটা একটা দুর্দান্ত মৌসুম হতে যাচ্ছে তার জন্য।  


Side banner
Link copied!