• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

চাঞ্চল্যকর ইয়াসিন হত্যাকান্ডের ঘটনাস্থল পরিদর্শনে পুলিশ সুপার শম্পা ইয়াসমীন


FavIcon
নিজস্ব প্রতিবেদক:
প্রকাশিত: ফেব্রুয়ারি ১২, ২০২৪, ০১:০৪ পিএম
চাঞ্চল্যকর ইয়াসিন হত্যাকান্ডের ঘটনাস্থল পরিদর্শনে পুলিশ সুপার শম্পা ইয়াসমীন
ছবিঃ সংগৃহীত

দিঘলিয়ার চাঞ্চল্যকর ইয়াসিন শেখ হত্যাকান্ডের ঘটনাস্থল সরেজমিনে পরিদর্শন করেছেন খুলনা সিআইডির বিশেষ পুলিশ সুপার শম্পা ইয়াসমীন (অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতি প্রাপ্ত)।
রবিবার (১১ ফেব্রুয়ারি) সকালে  বিশেষ পুলিশ সুপার শম্পা ইয়াসমীন মামলার তদন্তকারী কর্মকর্তা পুলিশ পরিদর্শক (নি:) মিহির কান্তি  পালসহ  হত্যাকান্ডের ঘটনাস্থল দিঘলিয়া থানাধীন চন্দনীমহল গাজীপাড়ায় পরিদর্শন করেন। তিনি মামলার বাদী ও স্থানীয় উপস্থিত স্বাক্ষীদের সাথে কথা বলেন। এ সময় তিনি মামলার প্রকৃত রহস্য উদঘাটনের জন্য আরো গভীর ও  নিবিড়ভাবে তদন্তের জন্য সংশ্লিষ্ট কর্মকর্তাকে নির্দেশ প্রদান করেন এবং  হত্যাকান্ডের সাথে জড়িত প্রকৃত আসামিদের সনাক্ত ও মামলার মূল রহস্য উদঘাটনের জন্য পরামর্শসহ দ্রুত নিষ্পত্তির জন্য নির্দেশ প্রদান করেন।
উল্লেখ্য, গত ২০২১ সালের ২৫ জুলাই রবিবার রাত আনুমানিক সাড়ে ১০টার দিকে চন্দনীমহল গাজীপাড়া গ্রামে ধারালো অস্ত্র দিয়ে দুর্বৃত্তরা কুপিয়ে ইয়াসিন শেখকে মারাত্মকভাবে জখম করে পালিয়ে যায়। নিহত ইয়াসিন তাঁর মামার বাড়ি গাজীপাড়া থেকে নিজ বাড়িতে ফিরছিলেন। ফেরার পথে দুর্বৃত্তরা পেছন দিক থেকে ধাওয়া দিয়ে কুপিয়ে জখম করে ফেলে রেখে চলে যায়। খবর পেয়ে স্থানীয় লোকজন ও তাঁর আত্মীয়স্বজন সেখান থেকে তাঁকে উদ্ধার করে দিঘলিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। এ ব্যাপারে দিঘলিয়া থানায় মামলা হয়। মামলা নং ০৯ তারিখ ২৭ জুলাই ২০২১। ধারা ৩০২/৩৪।


Side banner
Link copied!