• ঢাকা
  • শুক্রবার, ১৭ মে, ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১

হবিগঞ্জে ট্রাক-প্রাইভেট কার সংঘর্ষে ৫ আরোহী নিহত


FavIcon
মোঃ রহমত আলী, হবিগঞ্জঃ
প্রকাশিত: মে ২, ২০২৪, ১১:২২ এএম
হবিগঞ্জে ট্রাক-প্রাইভেট কার সংঘর্ষে ৫ আরোহী নিহত

হবিগঞ্জের মাধবপুর উপজেলায় ট্রাকের সঙ্গে প্রাইভেট কারের মুখোমুখি সংঘর্ষে শিশু-নারীসহ পাঁচজন নিহত হয়েছেন। গতকাল বুধবার দিবাগত রাত দেড়টার দিকে সিলেট-ঢাকা মহাসড়কের হরিতলা এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিরা সবাই প্রাইভেট কারের যাত্রী ছিলেন। আজ বৃহস্পতিবার সকাল ১০টা পর্যন্ত পুলিশ নিহত ব্যক্তিদের পরিচয় শনাক্ত করতে পারেনি। 

লাশগুলো শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানায় রয়েছে। এই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বদরুল কবীর বলেন, নিহত ব্যক্তিদের পরিচয় পাওয়া যায়নি। এখন পর্যন্ত জানা গেছে, নিহত ব্যক্তিরা ঢাকার সাভারে কোনো গার্মেন্টসে চাকরি করতেন। তাঁদের বাড়ি বরিশালে। তাঁরা সিলেটে মাজার জিয়ারত শেষে সাভার যাওয়ার পথে এ দুর্ঘটনার কবলে পড়েন।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গতকাল রাতে সিলেট থেকে প্রাইভেট কারটি ঢাকার সাভার যাচ্ছিল। রাত দেড়টার দিকে সিলেট-ঢাকা মহাসড়কের হরিতলা এলাকায় পৌঁছালে প্রাইভেট কারটির সঙ্গে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। প্রাইভেট কারটি সড়ক থেকে ছিটকে নিচে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই চালকসহ পাঁচজন মারা যান। তাঁদের মধ্যে ১২ বছরের এক শিশু ও এক নারী রয়েছেন। নিহত চালকের বয়স আনুমানিক ৪০ বছর এবং অন্য দুই পুরুষ যাত্রীর বয়স ৩০ থেকে ৩৫ বছরের মধ্যে। 

ঘটনার পর শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার পুলিশ ও মাধবপুর ফায়ার সার্ভিসের সদস্যরা লাশগুলো উদ্ধার করেন।


Side banner
Link copied!