• ঢাকা
  • রবিবার, ১৯ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

হবিগঞ্জে ৮মে হচ্ছে বানিয়াচং ও আজমিরীগঞ্জ উপজেলার নির্বাচন


FavIcon
মোঃ রহমত আলী, হবিগঞ্জঃ
প্রকাশিত: মে ৬, ২০২৪, ০৪:৫৮ পিএম
হবিগঞ্জে ৮মে হচ্ছে বানিয়াচং ও আজমিরীগঞ্জ  উপজেলার নির্বাচন

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কে ঘিরে ৩ লাখ ৭৪ হাজার ৯৩৪ ভোটারদের কাছে প্রচার প্রচারণায় ব্যস্ত সময় পাড় করছেন হবিগঞ্জ জেলার ভাটি অঞ্চলের বানিয়াচং ও আজমিরীগঞ্জ  উপজেলার চেয়ারম্যান পদ প্রার্থীরা। 

নিবার্চনে লাড়াই হচ্ছে স্ব দলীয় প্রার্থী আওয়ামীগের সাথে আওয়ামীলীগ।
ব্যানার, ফেস্টুনে ছেয়ে গেছে নির্বাচনি এলাকা। পাশাপাশি ভোটারদের কাছে গিয়ে প্রার্থীরা দিচ্ছেন উন্নয়নের নানা প্রতিশ্রুতি।
তাছাড়া দু"উপজেলায় ৬০টিরও বেশী কেন্দ্র ঝুকিপুর্ণ রয়েছে। পছন্দের প্রতীক নিয়ে জয়ের ব্যাপারে আত্মবিশ্বাসী সবাই। 

আগামী ৮ মে  ১ম ধাপে  হবিগঞ্জে এ দুই উপজেলায় নির্বাচন অনুষ্ঠিত হবে। এ লক্ষে নির্বাচনের সকল প্রস্তুতি সম্পন্ন করেছে নির্বাচন কমিশন।  

তীব্র গরম উপেক্ষা করে প্রার্থীরা ছুটে বেড়াচ্ছেন নির্বাচনি এলাকায়। ভোটারদের দ্বারে-দ্বারে গিয়ে দিচ্ছেন উন্নয়নের নানা প্রতিশ্রুতি।   কয়েকজন উপজেলা চেয়ারম্যান পদ প্রার্থী।  বলছেন, তাদের এলাকায় কাঙ্কিত উন্নয়ন হয়নি । উপজেলাবাসীর জীবনমান উন্নয়নে কাজ করবে এমন প্রার্থীকেই জয়যুক্ত করার আহবান জানান ভোটারদের  জেলা নির্বাচন কর্মকর্তা ও উপজেলা ন রির্টানিং কর্মকর্তা জানান, ইতিমধ্যে সম্পন্ন করা হয়েছে নির্বাচনের সকল প্রস্তুতি।  পাশাপাশি ঝুঁকিপূর্ণ কেন্দ্রগুলোর জন্য নিরাপত্তা ব্যবস্থা জোরদার করার কথা জানান তিনি।  বানিয়াচং উপজেলায় মোট ভোটার সংখ্যা ২লাখ ৭৮হাজার ৯শত ৮ জন এবং আজমিরীগঞ্জ উপজেলায় মোট ভোটার সংখ্যা ৯৬ হাজার ২৬ জন।   
 


Side banner
Link copied!