• ঢাকা
  • রবিবার, ১৪ জুলাই, ২০২৪, ২৯ আষাঢ় ১৪৩১

মতলবে রাউজান মডেল একাডেমি আগুনে পূড়ে ছাই


FavIcon
সমির ভট্টাচার্য্য
প্রকাশিত: জুলাই ৯, ২০২৪, ০৯:০৩ পিএম
মতলবে রাউজান মডেল একাডেমি আগুনে পূড়ে ছাই

মতলব দক্ষিনে সন্ধেহ জনক আগুনে নাউজান মডেল একাডেমি পূড়ে ছাই হয়েছে এ ঘটনাটি ঘটেছে উপজেলার নায়েেরগাঁও উত্তর ইউনিয়নের নাউজান গ্রামে ।

 

সরজমিনে জানাযায় নাউজান গ্রামে গত ৮ জুলাই রাতের আধারে কে বা কার দাহপদার্থ দিয়ে আগুন ধরিয়ে দেয় একাডেমির অফিসসহ ২টি শ্রেনী কক্ষে । এতে করে আসবা পত্রসহ প্রায় সারে তিন লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানান একাডেমির প্রধান শিক্ষক মফিজুল ইসলাম । খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন ইউপি চেয়ারম্যান কামরুল মোল্ল ও মতলব দক্ষিন থানার পুলিশ ।  

 

ওই দিন রাত ১ টার সময় নাউজান মডেল একাডেমির পাশের বাড়ীর হাবিব মিয়াজী প্রকৃতির ডাকে সারা দিতে গেলে দেখতে পান আগুন জলছে । তার ডাকচিৎকার আশেপাশে লেকজন এসে আগুন নিভানোর চেষ্টা করলেও ততক্ষনে পূরে ছাই হয়ে যায় একাডেমিরত ভবন। 

 

 

নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক ব্যক্তিরা জানান দির্ঘদিন যাবত মাসুন্ডা গ্রামের খলিল মিয়াজীর সাথে জায়গা নিয়ে বিরোধ চলে আসছিল নাউজান গ্রামের ইব্রাহিম মোল্লার ছেলে ইসমাইল মোল্লা গং এর সাথে এরই ধারাবাহিকতায় এ আগুনের সুত্রপাত হতে পারে । কারন যে সময় আগুন লেগেছে ওই সময় এলাকায় বিদুৎ ছিল না । তাহলে আগুন লাগলো কি করে । 

 

একাডেমির প্রধান শিক্ষক মফিজুল ইসলাম বলেন ফোনে জানতে পারি আমার একাডেমিতে আগুন লেগেছে। আমি আসার আগেই সব পুড়ে ছাই হয়ে,যায় । আগুন লাগার বিষয়ে তিনি বলেন আমিতো কাউকে দেখিনি । ইউপি চেয়ারম্যান কামরুজ্জামান মোল্লা বলেন খবর পেয়ে আমি ঘটনাস্থলে যাই এবং বিষয়টি উপজেলা নির্বাহী কর্মকর্তাকে অবহিত করেছি । যারাই এ কাজ করেছে তাদেরকে আইনের আওতায় আনা হউক ।

 


Side banner

সারাবাংলা বিভাগের আরো খবর

Link copied!