• ঢাকা
  • বৃহস্পতিবার, ০৯ মে, ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১

লক্ষ্মীপুরে ব্যাংক ডাকাতির ঘটনায় বাবা-ছেলেসহ আটক ৪


FavIcon
নিজস্ব প্রতিবেদক:
প্রকাশিত: জুলাই ৩১, ২০২১, ০৭:৩৩ পিএম
লক্ষ্মীপুরে ব্যাংক ডাকাতির ঘটনায় বাবা-ছেলেসহ আটক ৪
লক্ষ্মীপুরে ব্যাংক ডাকাতির ঘটনায় বাবা-ছেলেসহ আটক ৪

লক্ষ্মীপুর পৌরসভার বাইশমারাতে ইসলামী ব্যাংকের এজেন্ট ব্যাংক শাখায় ডাকাতির ঘটনায় বাবা-ছেলেসহ চারজনকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।
এ সময় তাদের কাছ থেকে টাকা, একটি চেক বই, দুইটি সিম কার্ড, মোবাইল সেট ও ডাকাতির সরঞ্জামাদি উদ্ধার করা হয়।
শনিবার (৩১ জুলাই) বিকেলে লক্ষ্মীপুর র‌্যাব-১১-এর কোম্পানি কমান্ডার ও অতিরিক্ত পুলিশ সুপার খন্দকার মো. শামীম হোসেন প্রেস ব্রিফিংয়ে সাংবাদিকদের বিষয়টি জানান।
আটকরা হলেন- লক্ষ্মীপুর পৌরসভার লাহারকান্দি এলাকার মাঈন উদ্দিন, তার ছেলে আনোয়ার হোসেন বাবু, একই এলাকার রিয়াজ ও মো. রাসেল হোসেন।স্থানীয় সূত্র জানায়, ইসলামী ব্যাংকের বাইশমারা এজেন্ট ব্যাংকিং শাখায় ১৯ জুলাই ঈদের ছুটিতে ডাকাতি হয়। ভবনের ওয়াশরুমের লোহার ভেন্টিলেটর ভেঙ্গে ডাকাতরা ভেতরে ঢুকে সিন্দুকে রাখা ৩ লাখ ১৬ হাজার ৫০ টাকা লুটে নেয়। এরপর ওই শাখার স্বত্বাধিকারী মো. রেজাউল করিম বিষয়টি র‌্যাবকে জানায়।
এ ঘটনায় ডাকাতদের নাম-ঠিকানা বলে দেয়ার কথা বলে অজ্ঞাত মোবাইল থেকে কল করে রেজাউলের কাছে ২০ লাখ টাকা দাবি করা হয়। ওই মোবাইল নম্বর ট্র‌্যাকিং করে র‌্যাব শুক্রবার (৩০ জুলাই) শহরের দক্ষিণ তেমুহনী থেকে রাসেলকে আটক করে। তার তথ্যমতে লাহারকান্দি এলাকা থেকে আনোয়ার হোসেন, মাঈন উদ্দিন ও রিয়াজকে আটক করা হয়।লক্ষ্মীপুর র‌্যাব-১১ এর কোম্পানি কমান্ডার খন্দকার মো. শামীম হোসেন বলেন, ৪ ডাকাতকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে সদর থানায় ডাকাতি মামলা করা হবে।


Side banner
Link copied!