• ঢাকা
  • বৃহস্পতিবার, ০৯ মে, ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১

লক্ষ্মীপুরে ধর্ষণের অভিযোগে শিক্ষকের বিরুদ্ধে মামলা


FavIcon
লক্ষ্মীপুর প্রতিনিধি :
প্রকাশিত: অক্টোবর ৪, ২০২১, ১০:৩৭ এএম
লক্ষ্মীপুরে ধর্ষণের অভিযোগে শিক্ষকের বিরুদ্ধে মামলা
ছবি: সংগৃহীত

লক্ষ্মীপুরে প্রেমের প্রস্তাবে সাড়া না দেওয়ায় স্কুলছাত্রীকে (১৪) জোরপূর্বক ধর্ষণের অভিযোগ উঠেছে মহিন নামে এক টিউশন শিক্ষকের বিরুদ্ধে। তিনি উপজেলার লাহারকান্দি ইউনিয়নের চাঁদখালি গ্রামের মো. খোকন মিয়ার ছেলে।

রোববার (৩ অক্টোবর) দুপুরে ভুক্তভোগী ছাত্রীর বাবা বাদী হয়ে এ ঘটনায় লক্ষ্মীপুর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে মামলা দায়ের করেন।


রাতে বাদীর আইনজীবী ইফতেখার মাহমুদ ফয়সাল বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘মামলাটি ট্রাইব্যুনালের বিচারক সিরাজুদ্দৌলা কুতুবী আমলে নিয়েছেন। এ মামলা তদন্তে পুলিশের অপরাধ তদন্ত বিভাগকে (সিআইডি) নির্দেশ দিয়েছেন আদালত।

মামলার এজাহারে বলা হয়, ভুক্তভোগী ছাত্রী দীর্ঘদিন ধরে মহিনের কাছে প্রাইভেট পড়তো। একপর্যায়ে তিনি ছাত্রীকে প্রেমের প্রস্তাব দেন। ওই ছাত্রী তাতে রাজি না হয়নি। বিষয়টি সে তার বাবা-মায়ের কাছে নালিশ করে। এতে অভিভাবকরা মহিনের কাছে প্রাইভেট পড়ানো বন্ধ করে দেয়।

এতে আরও বলা হয়, গত ১২ সেপ্টেম্বর বাবা-মায়ের অনুপস্থিতে ছাত্রী ঘরে একা ছিল। এ সুযোগে মহিন ঘরে ঢুকে দরজা বন্ধ করে জোরপূর্বক তাকে ধর্ষণ করে। পরে ওই ছাত্রীর চিৎকারে প্রতিবেশীর ছুটে আসলে মহিন পালিয়ে যায়। এ ঘটনা ধামাচাপা দিতে স্থানীয় প্রভাবশালীরা ভুক্তভোগী পরিবারকে চাপ দেয়। একপর্যায়ে বিয়ের আশ্বাস দিয়ে মহিনের বাবা খোকন মামলা করতে নিষেধ করে।

মামলার বাদী ভুক্তভোগী ছাত্রীর বাবা বলেন, ‘ঘটনার পর থেকে লোকলজ্জায় আমাদের পরিবারের কেউ ঘর থেকে বের হতে পারছি না। আমার মেয়েও একঘরে হয়ে পড়েছে। প্রথমে বিয়ের আশ্বাস দিলেও এখন তারা স্থানীয় প্রভাবশালীদের দিয়ে অর্থের বিনিময়ে ঘটনা ধামাচাপা দিতে মরিয়া হয়ে উঠেছে। আমি এ ঘটনার সুষ্ঠু বিচার চাই।
 


Side banner
Link copied!