• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

টটেনহ্যামের বিপক্ষে পয়েন্ট খোয়ালো ম্যানইউ


FavIcon
অনলাইন ডেস্ক:
প্রকাশিত: জানুয়ারি ১৫, ২০২৪, ০১:৫৯ পিএম
টটেনহ্যামের বিপক্ষে পয়েন্ট খোয়ালো ম্যানইউ
ছবি - সংগৃহীত

ইংলিশ প্রিমিয়ার লিগে (ইপিএল) ম্যানচেস্টার ইউনাইটেডের দুর্দশা কাটছেই না। একের পর এক হারের বৃত্তে বন্দি দলটি। এবার টটেনহ্যাম হটস্পারের বিপক্ষে এগিয়ে গিয়েও হারের মুখ দেখতে হলো এরিক টেন হাগের দলকে। ওল্ড ট্র্যাফোর্ডে রোববার রাতে ২-২ গোলে ড্র হয়েছে ইংলিশ প্রিমিয়ার লিগের রোমাঞ্চকর লড়াই।
ঘরের মাঠে ম্যাচের তৃতীয় মিনিটেই এগিয়ে যায় ম্যানইউ। টটেনহ্যামের একটি ক্রস গ্রিপে নিয়েই দ্রুত ছুড়ে দেন গোলরক্ষক আন্দ্রে ওনানা। বল ধরে ব্রুনো ফার্নান্দেস পাস বাড়ান মার্কাস রাশফোর্ডের দিকে। তার ফ্লিকে বল পেয়ে প্রতিপক্ষের দুই জনকে এড়িয়ে চমৎকার ফিনিশিংয়ে জাল খুঁজে নেন গাসমুস হয়লুন।
গোল খেয়েও অবশ্য দমে যায়নি টটেনহ্যাম। শুরুর ধাক্কা সামাল দিয়ে দ্রুতই মাঝমাঠের নিয়ন্ত্রণ নেয় তারা। একের পর এক আক্রমণে ভীতি ছড়ায় স্বাগতিকদের রক্ষণে। তাতেই ১৯তম মিনিটে দারুণ হেডে সমতা ফেরান রিচার্লিসন। পেদ্রো পোরোর কর্নারে সবচেয়ে উঁচুতে লাফিয়ে বল জালে জড়ান ব্রাজিলিয়ান স্ট্রাইকার।
প্রথমার্ধের নির্ধারিত সময়ের ৫ মিনিট বাকি থাকতে এগিয়ে যায় ইউনাইটেড। হয়লুনের সঙ্গে ওয়ান-টু খেলে দারুণ বাঁকানো শটে দূরের পোস্ট দিয়ে জাল খুঁজে নেন রাশফোর্ড। পরে আরও একটি মোক্ষম সুযোগ পেয়েছিলেন এই ইংলিশ তারকা। তবে ঠিকমতো শট নিতে পারেননি তিনি।দ্বিতীয়ার্ধের শুরুতেই ওল্ড ট্রাফোর্ডের দর্শকদের স্তব্ধ করে দেয় টটেনহ্যাম। ভের্নারের কাছ থেকে ডি বক্সে বল পেয়ে বুলেট গতির শটে ঠিকানা খুঁজে নেন অরক্ষিত বেন্তানকুর। এরপর দুই দলই একের পর এক সুযোগ হারিয়েছে কিন্তু গোলের দেখা পায়নি। তাতে এক পয়েন্ট করে নিয়েই মাঠ ছাড়ে তারা।
এই ড্রয়ের ফলে টটেনহ্যাম ২১ ম্যাচে ৪০ পয়েন্ট নিয়ে আছে পাঁচে। ইউনাইটেড ২১ ম্যাচে ৩২ পয়েন্ট নিয়ে আছে সাতে। এদিনই এভারটনের সঙ্গে গোলশূন্য ড্র করা অ্যাস্টন ভিলা হারিয়েছে দুই নম্বরে ফেরার সুযোগ। ২১ ম্যাচে ৪৩ পয়েন্ট নিয়ে তিনেই আছে তারা। এক ম্যাচ কম খেলা ম্যানচেস্টার সিটি গোল আছে দুইয়ে। ২০ ম্যাচে ৪৫ পয়েন্ট নিয়ে শীর্ষে লিভারপুল।
 


Side banner
Link copied!