• ঢাকা
  • মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

বরগুনায় বসত ঘরে সন্ত্রাসী হামলা ভাংচুর লুটপাট ও নারীসহ আহত ৬


FavIcon
মাসুম বিল্লাহ, মির্জাগঞ্জ:
প্রকাশিত: মে ১৬, ২০২২, ১০:০৯ পিএম
বরগুনায় বসত ঘরে সন্ত্রাসী হামলা ভাংচুর লুটপাট ও নারীসহ আহত ৬
বরগুনায় বসত ঘরে সন্ত্রাসী হামলা ভাংচুর লুটপাট ও নারীসহ আহত ৬

বরগুনায় প্রকাশ্যে দিবালোকে বসত ঘরে সন্ত্রাসী হামলা চালিয়ে ঘর ভাংচুর লুটপাট ও নারীসহ ৬ জনকে মারধর করে আহত করেছে সন্ত্রাসীরা এমন অভিযোগ পাওয়াগেছে। সদর উপজেলার বুড়িরচর ইউনিয়নের ছোট লবণগোলা গ্রামের আনসার খান (৫৭) মিজানুর রহমান টুনু খান (৪৫) মুবিন খান (২০) কবির খান (৪০) আ: রব কারী (৬৫) নিজাম উদ্দিন ( ৫০) মহিন খান (২১) সহ আরো অজ্ঞাত পরিচয়ের ৪০/৪৫ জন ভাড়াটিয়া সন্ত্রাসী পূর্বশত্রম্নতার জেরে একই গ্রামের মৃত রমজান আলী খান এর ছেলে গোলাম কিবরিয়া (৫০) এর বাড়ি ঘরে সন্ত্রাসী হামলা চালিয়ে বসত ঘর ভাংচুর ও লুটপাট করে। এ সময় সন্ত্রাসী কর্মকান্ডে বাধাঁ দেয়ায় গোলাম কিবরিয়া পরিবারের নারীসহ অন্ত্মত ৬ জনকে সন্ত্রাসীরা মারধর করে আহত করে ঘরে অবরম্নদ্ধ রাখে নারীদের শস্নীলতাহানী ঘটায়। পরে খবর পেয়ে বরগুনা থানার এস আই মনিরম্নজ্জামান ঘটনা স্থল থেকে আহতদের উদ্ধার করেন। আহতরা হলেন লাইলী বেগম (৪২),গোলাম কিবরিয়া ঠান্ডা (৫০),বাদশা মিয়া (৩০), রম্নজিনা বেগম (২২), আলেয়া বেগম (৪০) গোলাম ফারম্নক মাষ্টার (৬৫)। এদের মধ্যে গুরম্নত্ব আহত লাইলী বেগম (৪২),গোলাম কিবরিয়া ঠান্ডা (৫০) কে উদ্ধার করে বরগুনা জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্য ৪ জনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়েছে। 
বৃহস্পতিবার সকাল ১১টায় সদর উপজেলার বুড়িরচর ইউনিয়নের ছোট লবণগোলা গ্রামের মৃত রমজান আলী খান এর ছেলে গোলাম কিবরিয়া (৫০) এর বাড়ি এ সন্ত্রাসী হামলার ঘটনা ঘটে।
সন্ত্রাসী হামলার শিকার আহত গোলাম কিবরিয়া ঠান্ডা প্রতিবেদকে জানান, ১২ মে বৃহস্পতিবার সকাল ১১টায় প্রতিপÿ আনসার খান (৫৭) মিজানুর রহমান টুনু খান (৪৫) মুবিন খান (২০) কবির খান (৪০) আ: রব কারী (৬৫) নিজাম উদ্দিন ( ৫০) মহিন (২১) পূর্ব শত্রম্নতার জেরে অজ্ঞাত পরিচয়ের ৪০/৪৫ জন ভাড়াটিয়া সন্ত্মাসী নিয়ে আমার ও আমার ভাইয়ের বসত ঘরে সন্ত্রাসী হামলা চালিয়ে ভাংচুর ও লুটপাট করে। এতে বাধাঁ দিলে এ সময় সন্ত্রাসীরা আমার পরিবারের ৬ জনকে মেরে আহত করে। ঘর ভাংচুর করে লুটপাট চালায়। এ সময় ঘরে থাকা স্বর্ণালংকার নিয়ে যায় ও ভাংচুর করে ঘরের আসবাপত্রের ব্যাপক ÿতি সাধন করে। তিনি আরও জানান, পরে খবর পেয়ে বরগুনা থানার এস আই মনিরম্নজ্জামান ঘটনা স্থল থেকে আমাদের উদ্ধার করেন। এ ঘটনায় মামলার প্রস্ত্মতি চলছে।
এ ব্যাপারে বরগুনা থানার এস আই মনিরম্নজ্জামান বলেন, হামলার ঘটনায় আহতদের উদ্ধার করা হয়েছে। তারা হাসপাতালে ভর্তি আছে। মামলা হয়েছে কিনা এমন প্রশ্নে তিনি বলেন মামলার বিষয় ওসি সাহেব জানেন।
 


Side banner
Link copied!