• ঢাকা
  • সোমবার, ০৮ আগস্ট, ২০২২, ২৪ শ্রাবণ ১৪২৯

রুদ্রকর ইউনিয়ন পরিষদে টিসিবির পণ্য ১৫৮৭ জনের মাঝে বিতরন


FavIcon
নুরুজ্জামান শেখ, শরীয়তপুরঃ
প্রকাশিত: জুলাই ২, ২০২২, ০৯:২৯ পিএম
রুদ্রকর ইউনিয়ন পরিষদে টিসিবির পণ্য ১৫৮৭ জনের মাঝে বিতরন
ছবি: সংগৃহীত

বাংলাদেশের কিছু অসাধু ব্যবসায়ী সিন্ডিকেট তৈরি করে নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্য বৃদ্ধি করে গরিব অসহায় মানুষের প্রকৃত বন্ধু এবং গরিব বান্ধব জননেত্রী শেখ হাসিনা কে এবং বর্তমান সরকারের ভাবমূর্তি বিনষ্ট করার জন্য চেষ্টা চালাচ্ছে। দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির সংকটময় মুহূর্তে  বাংলাদেশের গরীব অসহায় মধ্যবিত্ত পরিবারের অভিভাবকরা বাজার করে পরিবারের সদস্যদের তিনবেলা পেট ভরে খেতে দিতে হিমশিম খাচ্ছে। তখন ওই মুহূর্তে জননেত্রী শেখ হাসিনা ভর্তুকি দিয়ে ট্রেডিং কর্পোরেশন অব বাংলাদেশ (টিসিবি) বাণিজ্য মন্ত্রণালয় এর মাধ্যমে সারা বাংলাদেশে অল্প দামে নিত্য প্রয়োজনীয় খাদ্যদ্রব্য টিসিবি কার্ডের মাধ্যমে ডিলার দ্বারা ট্রাক সেল এর মাধ্যমে দেওয়া হচ্ছে। সেই ধারাবাহিকতায় সারা বাংলাদেশের নেয় ২ জুলাই ২০২২ সকাল ১০ টা থেকে বিকেল পাঁচটা পর্যন্ত শরীয়তপুর সদর উপজেলার রুদ্রগড় ইউনিয়ন পরিষদে টিসিবি কার্ড ধারি ১৫৮৭ জন কে নিয়ম শৃঙ্খলা বজায় রেখে সুস্থ সুন্দর পরিবেশে প্যাকেটের মাধ্যমে ২ কেজি সয়াবিন তেল, দুই কেজি মসুরির ডাল এবং এক কেজি চিনি ৪০৫ টাকার বিনিময়ে দেওয়া হয়।

নাম প্রকাশে অনিচ্ছু টিসিবি কার্ডের মাধ্যমে পণ্য নিতে আশা এক ব্যক্তি গণমাধ্যমকে বলেন, সর্বপ্রথম জননেত্রী শেখ হাসিনাকে সালাম জানাই আল্লাহ তাআলা যেন তাকে বেশি দিন বাঁচিয়ে রাখে, এভাবে আমাদেরকে সাহায্য করতে পারে। আমরা অল্প দামে জিনিস পেয়ে অনেক খুশি। অল্প দামে পণ্য নিতে আশা অপর এক ব্যক্তি বলেন আমাগো সিরাজ চেয়ারম্যান অনেক ভালো কেননা আমরা ডিলারের কাছ থেকে মাল আনতে গেলে যাওয়া আসা গাড়ি ভাড়া ১০০  টাকা খরচ হতো। আমরা পরিষদে এসে অল্প দামে তেল ডাল চিনি নিতে পেরে আমরা সবাই অত্যন্ত খুশি।

রুদ্র কর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সিরাজুল ইসলাম ঢালী গণমাধ্যমকে বলেন জননেত্রী শেখ হাসিনাকে হাজার সালাম এবং তার জন্য দোয়া করি সে যেন এই বাংলার মাটিতে দীর্ঘ বছর বেঁচে থাকে। আজ জননেত্রী শেখ হাসিনার মাধ্যমে গরিব অসহায় মানুষকে সেবা দিতে পারছি। জননেত্রী শেখ হাসিনার অশেষ কৃপায় আমার ইউনিয়নের গরিব অসহায় ও মধ্যবিত্ত পরিবার ১৫ ৮৭ জন পরিবার  টিসিবি কার্ড পেয়েছে। আমি এই ইউনিয়নের চেয়ারম্যান সিরাজুল ইসলাম ঢালী এবং টিসিবির ডিলার মেসার্স মাইসা জেনারেল স্টোর এর মালিক আজিজুল হক সহ সকল দশটা থেকে দুইটি ট্রাকের মাধ্যমে নিয়ম শৃঙ্খলা বজায় রেখে টিসিবি কার্ডের মাধ্যমে দুই কেজি তেল, ২ কেজি মসুরির ডাল ও ১ কেজি চিনি ৪০৫ টাকার বিনিময়ে দিতেছি। অল্প দামে টিসিবির পণ্য পেয়ে গরীব অসহায় মানুষ আমার নেত্রী জননেত্রী শেখ হাসিনাকে দুহাত তুলে মন ভরে দোয়া করছে।



Side banner