• ঢাকা
  • মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১

ঈশ্বরগঞ্জে ফখরুল ইমাম সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়


FavIcon
আব্দুল্লাহ আল নোমান (ময়মনসিংহ):
প্রকাশিত: ডিসেম্বর ২৮, ২০২৩, ০৬:২৯ পিএম
ঈশ্বরগঞ্জে ফখরুল ইমাম সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়
ছবি: সংগৃহীত

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ময়মনসিংহ-৮ (ঈশ্বরগঞ্জ) আসনে লাঙ্গল প্রতীকের প্রার্থী জাতীয় পার্টির (জাপা) প্রেসিডিয়াম সদস্য ফখরুল ইমাম এমপি স্থানীয় সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেছেন। বুধবার (২৭ ডিসেম্বর) উপজেলার সোহাগী ইউনিয়নের হাটুলিয়ায় তার বাসভবনে এ মতবিনিময় সভা হয়।

 

মতবিনিময় সভায় তিনি বলেন, আমি তিনবার এ আসনে সংসদ সদস্য নির্বাচিত হয়েছি। নির্বাচিত হওয়ার পর রাস্তাঘাট, স্বাস্থ্য, শিক্ষায় ব্যাপক উন্নয়ন করেছি। সেই সঙ্গে বেকার যুবকদের কর্মসংস্থানের জন্য ইকোনমিক জোন করার চেষ্টা চালিয়ে যাচ্ছি। গত দশ বছর এ আসনের মানুষের জন্য কাজ করেছি। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আমি আবারও জাতীয় পার্টি মনোনীত ও আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী হয়েছি। আশা করি, এ আসনের জনসাধারণ আমার কাজের মূল্যায়ন করে আবারও আমাকেই নির্বাচিত করে উন্নয়নের ধারা অব্যাহত রাখবে।

 

 

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন- উপজেলা জাপার সিনিয়র সহসভাপতি নুরুল ইসলাম খান সুরুজ, ইউপি চেয়ারম্যান আবদুল আলী ফকির, আনোয়ারুল হাসান খান সেলিম, উপজেলা জাপার সাধারণ সম্পাদক আব্দুল হাদী, অর্থ বিষয়ক সম্পাদক আব্দুল মতিন, কেন্দ্রীয় ছাত্র সমাজের সহসভাপতি এইচ.এম সারোয়ার, উপজেলা যুব সংহতির সভাপতি এস এম সারোয়ার্দী সুজন প্রমুখ।


Side banner
Link copied!