• ঢাকা
  • মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১

ঈশ্বরগঞ্জে মুক্তিযোদ্ধা সংসদের পক্ষে থেকে এমপিকে সংবর্ধনা


FavIcon
আব্দুল্লাহ আল নোমান (ময়মনসিংহ):
প্রকাশিত: জানুয়ারি ১৮, ২০২৪, ০৫:৫৩ পিএম
ঈশ্বরগঞ্জে মুক্তিযোদ্ধা সংসদের পক্ষে থেকে এমপিকে সংবর্ধনা
ছবি - সংগৃহীত

ময়মনসিংহ-৮ (ঈশ্বরগঞ্জ) আসনের নব-নির্বাচিত জাতীয় সংসদ সদস্য (এমপি) মাহমুদ হাসান সুমন শপথগ্রহণ শেষে ১৭ জানুয়ারি বুধবার প্রথমবারের মত নিজ এলাকায় ফিরেছেন। এ উপলক্ষে ১৮ জানুয়ারি বৃহস্পতিবার মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে ঈশ্বরগঞ্জ মুক্তিযোদ্ধা সংসদের পক্ষ থেকে নব-নির্বাচিত জাতীয় সংসদ সদস্যকে বীর মুক্তিযোদ্ধাদের পক্ষে এক সংবর্ধনার আয়োজন করা হয়। 
সংবর্ধনা অনুষ্ঠানে মুক্তিযোদ্ধাদের পক্ষ থেকে নব-নির্বাচিত এমপি মাহমুদ হাসান সুমনকে ফুল দিয়ে বরণ করে শুভেচ্ছা ও অভিনন্দন জানান।
বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান আকন্দ হলুদের সঞ্চালনায় ও পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুস সাত্তার এর সভাপতিত্বে বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা ছাব্বির আহমেদ আকুঞ্জি, সহকারী কমিশনার ভূমি মাহবুবুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বজলুর রহমান, ঈশ্বরগঞ্জ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সিরাজুল ইসলাম, উপজেলা কমান্ড ডেপুটি কমান্ডার তফাজ্জল হোসেন ভুইয়া, উপজেলা কমান্ডের সহকারী কমান্ডার বীর মুক্তিযোদ্ধা নোমান চৌধুরী, বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাই, আঠারবাড়ি মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার বীর মুক্তিযোদ্ধা রঞ্জন কুমার রানা, সোহাগী মুক্তিযোদ্ধা সংসদের সহকারী কমান্ডার বীর মুক্তিযোদ্ধা শাহ নুরুল ইসলাম প্রমুখ।
এসময় উপজেলার বীর মুক্তিযোদ্ধাগণ ও স্থানীয় সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।
 


Side banner
Link copied!