• ঢাকা
  • মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

বিশ্বনাথে আলি মরিয়ম ফাউন্ডেশনের পক্ষ থেকে ঈদ উপহার বিতরন


FavIcon
নিজস্ব প্রতিবেদক:
প্রকাশিত: এপ্রিল ১০, ২০২৪, ০৯:১৩ এএম
বিশ্বনাথে আলি মরিয়ম ফাউন্ডেশনের পক্ষ থেকে ঈদ উপহার বিতরন

সিলেটের বিশ্বনাথ উপজেলার ২নং খাজাঞ্চি ইউনিয়নের কান্দিগ্রামে আলী - মরিয়ম ফাউন্ডেশনের পক্ষথেকে ৫ শত” সাময়িক বিপদগ্রস্থ ও অসচ্ছল নারী-পুরুষের মাঝে ঈদ উপহার হিসেবে (শাড়ী-লুঙ্গী) বিতরণ করা হয়েছে। মঙ্গলবার (৯ এপ্রিল) দুপুরে ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতা ও বাংলা নিউজ টিভির চেয়ারম্যান মো. আতাউর রহমান এর পক্ষে তার নিজ বাড়িতে আনুষ্ঠানিক ভাবে এ উপহার বিতরণ করেন, ফাউন্ডেশনের দায়িত্বশীল আলহাজ¦ লুৎফুর রহমানের সভাপতিত্বে ব্যবসায়ী সৈয়দুর রহমানের সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট জেলা পরিষদের সদস্য অ্যাডভোকেট গিয়াস উদ্দিন আহমদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খাজাঞ্চী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান তালুকদার গিয়াস উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সাবেক সদস্য নুরুল ইসলাম, বিশ্বনাথ সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আব্বাস হোসেন ইমরান, বেবী কেয়ার স্কুলের প্রতিষ্ঠাতা ও বিশ্বনাথ উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী মুহিবুর রহমান সুইট।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধার সন্তান সৈয়দ জলাল মিয়া, ফাউন্ডেশনের দায়িত্বশীল আজিজুর রহমান ও কামরুল ইসলামসহ প্রমূখ।

আলী-মরিয়ম ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতা ও বাংলা নিউজ টিভির চেয়ারম্যান আতাউর রহমান বলেন, আমি আমার সাধ্যমত চেষ্টা করেছি আমার এলাকার সুবিধা বঞ্চিত অসহায় ,হতদরিদ্র সাধারন মানুষদের মুখে ঈদে একটু হাসি ফুটাতে, তারাও যেন পবিত্র ঈদে নতুন পোষাক পরতে পারে, তবে সমাজের বিত্তবান দের উদ্দেশ্যে বলবো, আপনারাও আপনাদের সামর্থ অনুযায়ী এ অসহায় দের পাশে দাড়ান, সমাজের সকলে মিলে মিশে সুন্দর একটি ঈদ উপভোগ করি।


Side banner
Link copied!