• ঢাকা
  • রবিবার, ০৫ ফেব্রুয়ারি, ২০২৩, ২৩ মাঘ ১৪২৯

ব্যাংকের ভল্ট ভেঙে টাকা চুরি করল ব্যাংক কর্মচারী


FavIcon
নিজস্ব প্রতিবেদক:
প্রকাশিত: জানুয়ারি ৮, ২০২৩, ০৮:২৪ পিএম
ব্যাংকের ভল্ট ভেঙে টাকা চুরি করল ব্যাংক কর্মচারী

ফেনীর দাগনভূঞায় ব্র্যাক ব্যাংকের এজেন্ট ব্যাংকের ভল্ট ভেঙে টাকা চুরির ঘটনায় জড়িত ওই ব্যাংকেরই এক কর্মচারীকে গ্রেফতার করেছে পুলিশ।

রোববার (৮ জানুয়ারি) ইমাম উদ্দিন শাওন (২৩) নামে ওই কর্মচারীকে গ্রেফতার করা হয়।
শুক্রবার (৬ জানুয়ারি) রাতে দাগনভূঞার জায়লস্কর ইউনিয়নের মোল্লাঘাটা বাজারস্থ ব্র্যাক এজেন্ট ব্যাংকিং আউটলেটে ভল্ট ভেঙে টাকা চুরির ঘটনা ঘটে।

শাওন একই থানার জায়লস্কর ইউনিয়নের উত্তর বারাহীগোবিন্দ গ্রামের মোল্লা বাড়ির হেমায়েত উল্যাহর ছেলে। তিনি ওই এজেন্ট ব্যাংকে ছয় মাস আগে চাকরিতে যোগ দেন।  

পুলিশ জানায়, শুক্রবার রাতে ওই এজেন্ট ব্যাংকের ভল্ট থেকে টাকা চুরি হয়। এ ঘটনায় পরদিন এজেন্ট জসিম উদ্দীন বাদী হয়ে দাগনভূঞা থানায় চুরি সংক্রান্তে একটি এজাহার দায়ের করেন। রোববার পুলিশ আউটলেটটির নিয়মিত কর্মচারী ইমাম উদ্দিন শাওনকে আটক করে। পরে জিজ্ঞাসাবাদে তার কাছ থেকে চুরি হওয়া ৫২ হাজার টাকা উদ্ধার করা হয়।  

দাগনভূঞা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইমাম হাসান বলেন, গ্রেফতার শাওন এজেন্ট ব্যাংকে কর্মরত থেকে পূর্ব পরিকল্পিতভাবে চুরির ঘটনা ঘটিয়েছে বলে স্বীকার করেছে।

ওসি বলেন, মামলার বাদী জসিম উদ্দিন ২ লাখ ৫২ হাজার টাকা চুরি হওয়ার দাবি করলেও প্রকৃত চুরির ঘটনা ঘটেছে ৮০ হাজার টাকা। বাজারের সিসি ক্যামেরার ফুটেজ দেখে শনাক্ত করে শাওনকে গ্রেফতার করা হয়েছে। রোববার বিকেলে তাকে আদালতে পাঠানো হয়েছে।



Side banner