• ঢাকা
  • মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

নির্বাহী প্রকৌশলী মনিরুল ইসলামের বদলীতে রাহুগ্রাস মুক্ত হলো এলজিইডি কার্যালয়


FavIcon
জহুরুল ইসলাম:
প্রকাশিত: এপ্রিল ৬, ২০২৪, ১০:২৪ পিএম
নির্বাহী প্রকৌশলী মনিরুল ইসলামের বদলীতে রাহুগ্রাস মুক্ত হলো এলজিইডি কার্যালয়

এলজিইডির নির্বাহী প্রকৌশলী মো. মনিরুল ইসলাম ২ এপ্রিল সিরাজগঞ্জে দায়িত্ব গ্রহনের পর ক্ষমতার অপব্যবহার করে মেকানিক্যাল ফোরম্যানকে বদলী, অন্যন্যা কর্মকর্তাদের বদলীর হুমকি, কর্মকর্তা কর্মচারীদের সাথে অসদাচারন, রমজান মাসে পাঞ্জাবি পরিধানে  তিরস্কারসহ পুরো অফিসকে জিম্মি করে রাখার অপরাধে ৩দিনের মাথায় মনিরুল ইসলামকে বদলী করা হয়েছে।
গত ২ এপ্রিল সিরাজগঞ্জে বদলী হয়ে দায়িত্ব গ্রহন করার পর ৪৬.০২.০০০০.০০১.৯৯.১০৫.২০.৫৪৪৬স্বারক নং-এ প্রধান প্রকৌশলী (গ্রেড-১) স্বাক্ষরে মো. আলি আক্তার হোসেন ০৪.০৪.২০২৪ ইং তারিখে অফিস আদেশের মাধ্যমে সদ্য দায়িত্ব প্রাপ্ত  মো. মনিরুল ইসলামকে ৩ দিনের মাথায় পাবনায় বদলী করা হয়। এতে রাহুগ্রাস মুক্ত হলো সিরাজগঞ্জ এলজিইডি কার্যালয়।
উল্লেখ্য গত ২ এপ্রিল নির্বাহী প্রকৌশলী মো. মনিরুল ইসলাম সিরাজগঞ্জে দায়িত্ব গ্রহন করেন। দায়িত্ব পাওয়ার পর জেলা  সদরের দায়িত্ব প্রাপ্ত মেকানিক্যাল ফোরম্যানকে বিধিবহির্ভূত ভাবে ক্ষমতার অপব্যবহারে বদলীর আদেশ ও ছাড় পত্র প্রদানের বিষয়ে নির্বাহী প্রকৌশলীর বিরুদ্ধে আলোকিত নিউজ টোয়েন্টি ফর ডট কম অনলাইনে তার বিরুদ্ধে সংবাদ প্রকাশিত হয়। বিষয়টি প্রধান প্রকৌশলীর নজরে পড়ে। তিনি সিরাজগঞ্জ এলজিইডির সকল কর্মকান্ড স্বচ্ছতা ও জব্বদিহিতা নিশ্চিত রাখা ও ক্ষমতা প্রাপ্ত নির্বাহী প্রকৌশলীর অনিয়ম দুর্নীতির থেকে স্থানীয় সরকারের এলজিইডির উন্নয়ন সচল রাখতে এ আদেশ প্রদান করেন। এলজিইডির বিতর্কিত আলোচিত সমালোচিত নির্বাহী প্রকৌশলী মনিরুল ইসলামের বদলীতে এলজিইডির কর্মকর্তা কর্মচারীদের স্বস্তির দ্বার উন্মোচন হলো। সরকারি বিধিমালা লংঘনকারী মো.মনিরুল ইসলামকে বদলী করায় সিরাজগঞ্জের সচেতন মহল প্রধান প্রকৌশলীকে ধন্যবাদ ও অভিনন্দন জানিয়েছেন।
 


Side banner
Link copied!