• ঢাকা
  • মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১

নিপুণের বিরুদ্ধে জায়েদের আইনি নোটিশ


FavIcon
বিনোদন ডেস্ক:
প্রকাশিত: ফেব্রুয়ারি ১৬, ২০২২, ০৩:৫৫ পিএম
নিপুণের বিরুদ্ধে জায়েদের আইনি নোটিশ
নিপুণের বিরুদ্ধে জায়েদের আইনি নোটিশ

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক পদে বসতে বাধা নেই নিপুণের। গতকাল মঙ্গলবার (১৫ ফেব্রুয়ারি) বিকেলে এফডিসির চত্বরে এক সংবাদ সম্মেলনে এ দাবিই করলেন অভিনেত্রী। তিনি বলেন, আগামী ২২ ফেব্রুয়ারি পর্যন্ত সাধারন সম্পাদক হিসেবে কাজ চালিয়ে যেতে পারবেন তিনি। আদালত থেকে তেমনই নির্দেশনা রয়েছে।

এইদিকে গত কাল রাতে বিষয়টি সঠিক নয় বলে দাবি করেন জায়েদ খান। আর এর পরিপ্রেক্ষিত আজ বুধবার (১৬ ফেব্রুয়ারি) এই চিত্রনায়ক তার আইনজীবী মো. আব্দুল কাইয়ুমের মাধ্যমে আইনি নোটিশটি পাঠিয়েছেন।
নোটিশে উল্লেখ করা হয়েছে, ‘চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক পদ নিয়ে নতুন সিদ্ধান্ত জানিয়েছেন আপিল বিভাগ। তাতে স্পষ্ট উল্লেখ আছে আপাতত পদটি শূন্য থাকবে। যতদিন না আমার মক্কেলের (জায়েদ খান) করা রুলের নিষ্পত্তি হবে। কিন্তু তার আগেই নিপুণ নিজেকে সাধারণ সম্পাদক দাবি করে কার্যক্রম চালিয়ে যাওয়ার ঘোষণা দিয়েছেন, যা আদালত অবমাননার সামিল। উল্লেখ্য, বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে সাধারণ সম্পাদক পদ নিয়ে হাইকোর্টের জারি করা রুল শুনানির জন্য মঙ্গলবার (২২ ফেব্রুয়ারি) দিন রেখেছেন হাইকোর্ট। নিপুণের আইনজীবীর আবেদনে বিচারপতি মামনুন রহমান ও বিচারপতি খোন্দকার দিলীরুজ্জামানের হাইকোর্ট বেঞ্চ মঙ্গলবার (১৫ ফেব্রুয়ারি) এ আদেশ দেন।


Side banner
Link copied!