• ঢাকা
  • মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

বলিউডের বক্সঅফিস মাতাচ্ছেন জনপ্রিয় তিন তারকা


FavIcon
অনলাইন ডেস্ক:
প্রকাশিত: এপ্রিল ৭, ২০২৪, ০২:৫১ পিএম
বলিউডের বক্সঅফিস মাতাচ্ছেন জনপ্রিয় তিন তারকা

বলিউডের বক্সঅফিস মাতাচ্ছেন জনপ্রিয় তিন তারকা টাবু-কারিনা-কৃতি। গত ২৯ মার্চ মুক্তি পেয়েছে তাদের বহুপ্রতীক্ষিত সিনেমা ‘ক্রু’। সিনেমাটির মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন তারা। ইতোমধ্যেই পর্দায় টাবু-কারিনা-কৃতির রসায়ন নজর কেড়েছে সিনেমাপ্রেমীদের।
শুধু তাই নয়, মুক্তির নয় দিনেই বক্স-অফিসে রীতিমতো ঝড় তুলেছেন এই তিন রমণী। এখন পর্যন্ত ১২৬ কোটির ঘরে তুলল টাবু-কারিনা-কৃতির ‘ক্রু’।

সিনেমাটি নির্মাণ করেছেন রাজেশ কৃষ্ণান। বিশ্বব্যাপী ২ হাজার পর্দায় মুক্তি পেয়েছে স্বল্প বাজেটের এই সিনেমা ‘ক্রু’। মুক্তির প্রথম দিনে সবচেয়ে বেশি আয় করা হিন্দি সিনেমার তালিকায় ৯ কোটি রুপি আয় করে তৃতীয় অবস্থানে রয়েছে ‘ক্রু’।

এ তালিকার প্রথম, দ্বিতীয় অবস্থানে যথাক্রমে রয়েছে ‘ফাইটার’ (২৪.৬ কোটি রুপি), ‘শয়তান’ (১৪ কোটি রুপি)। যদিও গত কয়েকদিন ধরে ওঠানাম করছে সিনেমাটির আয়।

বলি মুভি রিভিউজের তথ্য অনুসারে, ‘ক্রু’ সিনেমা মুক্তির প্রথম দিনে ভারতে আয় করে ৯ কোটি রুপি, দ্বিতীয় দিনে আয় করে ১০ কোটি রুপি, তৃতীয় দিনে আয় করে ১০.৪ কোটি রুপি, চতুর্থ দিনে আয় করে ৪.২ কোটি রুপি, পঞ্চম দিনে আয় করে ৩.৮ কোটি রুপি, ৬ষ্ঠ দিনে আয় করে ৩.৪ কোটি রুপি, সপ্তম দিনে আয় করে ২.৯৫ কোটি রুপি, অষ্টম দিনে আয় করে ৩.৬ কোটি রুপি, নবম দিনে আয় করে ৫.২ কোটি রুপি। ভারতে সিনেমাটির মোট আয় ৫২.৫৫ কোটি রুপি। বিশ্বব্যাপী সিনেমাটির মোট আয় ৯৬ কোটি রুপি। বাংলাদেশি মুদ্রায় ১২৬ কোটি ৩১ লাখ টাকার বেশি।

সিনেমার গল্পে দেখা যাবে কেবিন ক্রু হিসেবে এয়ারলাইন্সে চাকরি করেন টাবু, কারিনা, কৃতি। এক পর্যায়ে কঠিন পরিস্থিতির মুখোমুখি হন তারা।

সিনেমায় টাবু-কারিনা-কৃতি ছাড়া অন্যান্য চরিত্রে আর অভিনয় করেছেন- দিলজিৎ দোসাঞ্জে, কপিল শর্মা, রাজেশ শর্মা প্রমুখ। ৬০ কোটি রুপি বাজেটের এই সিনেমাটি যৌথভাবে প্রযোজনা করেছেন একতা কাপুর, রেহা কাপুর, অনিল কাপুর, দিগ্বিজয় পুরোহিত।


Side banner
Link copied!