• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

সভাপতি মিশা, সাধারণ সম্পাদক ডিপজল


FavIcon
অনলাইন ডেস্ক:
প্রকাশিত: ফেব্রুয়ারি ১৫, ২০২৪, ০৩:১০ পিএম
সভাপতি মিশা, সাধারণ সম্পাদক ডিপজল
ছবিঃ সংগৃহীত

দরজায় কড়া নাড়ছে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২৪-২৫ মেয়াদের দ্বিবার্ষিক নির্বাচন। আগামী ১৯ এপ্রিল নির্বাচনী মাঠে মুখোমুখি হতে যাচ্ছেন শিল্পীরা। এবারের নির্বাচনে কেউ সরে দাঁড়াচ্ছেন, আবার কেউ আগের প্যানেল থেকে সরে অন্য প্যানেল গড়ছেন। এর মধ্যেই খবর এসেছে একজোট হয়েছেন মনোয়ার হোসেন ডিপজল ও মিশা সওদাগর। আসন্ন নির্বাচনে একই প্যানেল থেকে প্রার্থী হচ্ছেন তারা।

এবার জানা গেল, এই প্যানেলের সভাপতি প্রার্থী হচ্ছে মিশা সওদাগর আর ডিপজল হবেন সাধারণ সম্পাদক। প্যানেলে জয় চৌধুরীও থাকছেন সাংগঠনিক সম্পাদক হিসেবে। বিষয়টি নিশ্চিত করেছেন খল অভিনেতা ডিপজল নিজেই।

তিনি বলেন, আমরা নিজেদের মধ্যে আলাপ-আলোচনা করছি। এখনও সবকিছু চূড়ান্ত হয়নি। শিগগিরই প্যানেল গুছিয়ে আমরা সংবাদ সম্মেলনের আয়োজন করব।

শিল্পী সমিতির বর্তমান কমিটিতে সহ-সভাপতি পদে রয়েছেন ডিপজল। এর আগে, তিনি সাধারণ সম্পাদক হিসেবেও দায়িত্ব পালন করেছেন। আর সমিতিতে এর আগে টানা দুইবার সভাপতি নির্বাচিত হয়েছিলেন মিশা সওদাগর। গত নির্বাচনেও প্রার্থী হয়েছিলেন। তবে ভোটের মাঠে হেরে যান তিনি।

এদিকে বৃহস্পতিবার ফেসবুকে একটি ছবি পোস্ট করেন অভিনেতা মিশা সওদাগর। যেখানে দেখা গিয়েছে ডিপজল ও মিশা একে অন্যের হাত ধরে রেখেছেন আর ক্যাপশনে লিখেছেন, ভালোবাসায় জাত, কূল, ধর্ম, বর্ণ,ছোট বড় কোন প্রভেদ নেই।তেমনি আমাদের শিল্পীদের মধ্যেও জাত, কূল, ধর্ম ,বর্ণ,ছোট বড় কোন প্রভেদ নেই। আমরা সবাই শিল্পী । আমাদের দায়িত্ব হচ্ছে এদেশের চলচ্চিত্রকে সমৃদ্ধ করা। আমরা হাতে হাত মিলিয়ে কাঁধে কাঁধ মিলিয়ে আমাদের যোগ্যতা এবং অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে চলচ্চিত্রকে এগিয়ে নিয়ে যেতে চাই l আসুন আমরা সবাই শিল্পী অঙ্গনকে বসন্তময় করে তুলবো।

মিশার এমন পোস্টের পর আরও পরিষ্কার হয়ে গিয়েছে যে এক হয়ে নির্বাচন করছনে ডিপজল-মিশা।

অন্যদিকে, বতর্মান সভাপতি ইলিয়াস কাঞ্চন এবার আর নির্বাচন করবেন না বলে সাফ জানিয়ে দিয়েছেন। তাই সাধারণ সম্পাদক নিপুণ আক্তার এখন ব্যস্ত সভাপতির খোঁজে।

নিপুণ বলেন, নির্বাচন আসতে এখনো অনেক সময় বাকি। ইলিয়াস কাঞ্চন ভাই এবার নির্বাচন করবেন না। আসলে তাদের মতো গুণী শিল্পীরা নির্বাচনে আসতে চান না। গতবার আমরাই তাকে অনুরোধ করে নির্বাচনে এনেছি। এবারের নির্বাচন নিয়ে যখন কথা উঠেছে তখন কাঞ্চন ভাই নিজই বলেছেন, তিনি নির্বাচন করবেন না।


Side banner
Link copied!