• ঢাকা
  • শুক্রবার, ২৮ জানুয়ারি, ২০২২, ১৪ মাঘ ১৪২৮

প্রচলিত আইনে মুরাদকে গ্রেফতারের দাবি বিএনপির


FavIcon
অনলাইন ডেস্ক:
প্রকাশিত: ডিসেম্বর ৭, ২০২১, ১২:৫৪ পিএম
প্রচলিত আইনে মুরাদকে গ্রেফতারের দাবি বিএনপির
মুরাদকে পদত্যাগ ও গ্রেফতারের দাবি বিএনপির

তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানকে রাজনীতিতে অযোগ্য ঘোষণা করার দাবি জানিয়েছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল রুহুল রিজভী।

মঙ্গলবার (৭ ডিসেম্বর) সকালে রাজধানীর নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এ দাবি জানান।
রিজভী বলেন, মুরাদ যে কুরুচিপূর্ণ বক্তব্য দিয়েছেন তাকে রাজনীতি করার অযোগ্য ঘোষণা করতে হবে। তাকে সব পর্যায়ে থেকে সরিয়ে দিতে হবে।

সম্প্রতি মুরাদ হাসানের অশ্লীল-আপত্তিকর বক্তব্যের বিষয়ে প্রধানমন্ত্রীর অবস্থান জানতে চেয়েছিলেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

তার কয়েক ঘণ্টা পরই তথ্য প্রতিমন্ত্রীকে মন্ত্রিসভা থেকে পদত্যাগ করতে বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এ বিষয়ে রিজভীর কাছে জানতে চাইলে তিনি বলেন, পদত্যাগের নির্দেশ দিয়েছেন আমরা দেখছি। প্রচলিত আইনে তার বিচার করতে হবে, গ্রেফতার করতে হবে তাকে।
সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে বিএনপির সাংগঠনিক সম্পাদক শিরিন সুলতানা, শামা ওবায়েদ, মহিলা দলের সাধারণ সম্পাদক সুলতানা আহমেদ প্রমুখ উপস্থিত ছিলেন।

সম্প্রতি তথ্য প্রতিমন্ত্রী মুরাদ হাসান বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া, ভারপ্রাপ্ত চেয়ারপারসন তারেক রহমান এবং তার মেয়ে জাইমা রহমানকে নিয়ে একটি সাক্ষাৎকারে অসৌজন্যমূলক কথা বলেন।

এর কিছু পরেই প্রতিমন্ত্রী মুরাদের একটি কথোপকথন ফাঁস হয়, যেখানে তিনি অশ্লীল ভাষায় চিত্রনায়িকা মাহিয়া মাহিকে তার সঙ্গে দেখা করার জন্য বলেন। নিজের অনৈতিক ইচ্ছার কথা জানান। এমনকি চিত্রনায়িকাকে মেরে ফেলার হুমকিও দেন।



Side banner