• ঢাকা
  • রবিবার, ০৫ মে, ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

এই সরকার জনগণের ভোটে নির্বাচিত নয় : মঈন খান


FavIcon
অনলাইন ডেস্ক:
প্রকাশিত: মে ৪, ২০২৪, ১০:১৩ পিএম
এই সরকার জনগণের ভোটে নির্বাচিত নয় : মঈন খান

বিরোধী রাজনৈতিক দলগুলো ষড়যন্ত্র নয়, বরং আওয়ামী লীগ সরকারের পতনের আন্দোলনে তারা একাত্ম মন্তব্য করে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. আবদুল মঈন খান বলেছেন, ডান-বাম সবাই তারা প্রকাশ্যে বলছে, এই সরকার জনগণের ভোটে নির্বাচিত নয়। তারা প্রহসনের নির্বাচনে ক্ষমতাসীন হয়েছে। সে জন্য সরকার জনগণকে ভয় পায়।

শনিবার (৪ মে) সকালে রাজধানীর শেরেবাংলানগরে বিএনপির প্রতিষ্ঠাতা ও সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের সমাধিতে জিয়ারত শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ মন্তব্য করেন।
আবদুল মঈন খান বলেন, বর্তমান আওয়ামী লীগ সরকার নতুন প্রজন্মের মন থেকে জিয়াউর রহমানের নাম মুছে ফেলার চেষ্টা করছে। কিন্তু সরকারের সেই অপচেষ্টা সফল হবে না। কারণ জিয়াউর রহমান এ দেশের সকল ধর্ম-বর্ণ-নির্বিশেষে সবার একটি পরিচিত বাংলাদেশি জাতীয়তাবাদ প্রবর্তন করেছিলেন। তিনি স্বাধীনতাত্তোর তলাবিহীন ঝুড়িতে পরিণত হওয়া বাংলাদেশকে স্বয়ংসম্পূর্ণ করেছিলেন।
গত ২৬ এপ্রিল বাংলাদেশ জাতীয়তাবাদী ওলামা দলের পাঁচ সদস্যবিশিষ্ট আংশিক কেন্দ্রীয় আহ্বায়ক কমিটি গঠন করা হয়। এর আগে জাতীয়তাবাদী ওলামা দলের নতুন আহ্বায়ক কমিটির নেতাদের নিয়ে জিয়াউর রহমানের ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন ও বিশেষ মোনাজাত করেন নেতারা।
এ সময় উপস্থিত ছিলেন বিএনপি নেতা আবদুস সালাম, জয়নুল আবদিন ফারুক, শহীদ উদ্দীন চৌধুরী এ্যানি, জেড রিয়াজ উদ্দিন খান নসু, রফিকুল ইসলাম জামাল, ওলামা দলের সাবেক আহ্বায়ক মাওলানা শাহ মোহাম্মদ নেছারুল হক, ওলামা দলের নতুন কেন্দ্রীয় কমিটির আহ্বায়ক মাওলানা কাজী মো. সেলিম রেজা, সদস্যসচিব অ্যাডভোকেট মাওলানা আবুল হোসেন, সিনিয়র যুগ্ম আহ্বায়ক মাওলানা মো. আলমগীর হোসেন, যুগ্ম আহ্বায়ক মাওলানা ক্বারি গোলাম মোস্তফা, যুগ্ম আহ্বায়ক মাওলানা মো. দেলোয়ার হোসেইনসহ সাবেক কমিটির শতাধিক নেতাকর্মী।


Side banner
Link copied!