• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

নোয়াখালীতে হ্যান্ডকাপসহ আসামি ছিনতাই


FavIcon
নিজস্ব প্রতিবেদক:
প্রকাশিত: ফেব্রুয়ারি ১৩, ২০২২, ০৪:৪১ পিএম
নোয়াখালীতে হ্যান্ডকাপসহ আসামি ছিনতাই
নোয়াখালীতে হ্যান্ডকাপসহ আসামি ছিনতাই

নোয়াখালীর সেনবাগে পুলিশের কাছ থেকে হ্যান্ডকাপসহ মনির হোসেন (৩৫) নামে ওয়ারেন্টভুক্ত এক আসামিকে ছিনিয়ে নেওয়া হয়েছে। এ ঘটনায় ইউপি মেম্বার দম্পতিসহ ৪০ জানের বিরুদ্ধে মামলা করেছে পুলিশ।

রোববার (১৩ ফেব্রুয়ারি) দুপুরে সেনবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইকবাল হোসেন পাটোয়ারী বিষয়টি নিশ্চিত করেছেন।মামলা সূত্রে জানা গেছে, শনিবার বিকেলে সিলোনীয় জামে মসজিদের সামনে ইসহাক মিয়ার চা দোকান থেকে ওয়ারেন্টভুক্ত পলাতক আসামি মনির হোসেনকে গ্রেফতার করে পুলিশ। এ সময় মহিন মেম্বার, তার স্ত্রী হোসনে আরা মেম্বার, মো. মামুন (২৫), জাহের (৪০), দিলদার হোসনে (৩০), আবদুল (৪০), শহীদ (৫০), আবুল বাসার (৩৫) ও হাসানসহ (২৪) অজ্ঞাত আরও ২৫-৩০ জন লাঠি হাতে পুলিশ ও গ্রামপুলিশকে পিটিয়ে জখম করে আসামিকে হ্যান্ডকাপসহ ছিনিয়ে নিয়ে যান। এতে এসআই আল আমিনসহ পুলিশ সদস্যরা আহত হন। গ্রামপুলিশ আবদুল মন্নানকে গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে।ওসি ইকবাল হোসেন পাটোয়ারী বলেন, ‘ছিনিয়ে নেওয়া আসামি মনিরকে শনিবার রাতে কুমিল্লার লাঙ্গলকোর্ট এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতার মনির সেনবাগের বাবুপুর শ্রীপুর (সিলোনীয়) এলাকার নুর মোহাম্মদ ওরফে রুকু মিয়ার ছেলে। সে ঢাকার তেজগাঁও থানায় দায়ের করা একটি মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামি।

ওসি আরও বলেন, আসামি ছিনতাইয়ের ঘটনায় উপ-পরিদর্শক (এসআই) মো. আল আমিন বাদী হয়ে ডুমুরুয়া ইউনিয়নের ৯নং ওয়ার্ডের মেম্বার মহিন উদ্দিন মহিন (৪০) ও তার স্ত্রী সংরক্ষিত মহিলা মেম্বার হোসনে আরা বেগমসহ (৩৮) ৪০ জনের নামে মামলা দায়ের করেছেন। তাদের গ্রেফতারের চেষ্টা চলছে।


Side banner
Link copied!