• ঢাকা
  • রবিবার, ০৪ ডিসেম্বর, ২০২২, ২০ অগ্রাহায়ণ ১৪২৯

ছোনগাছা ইউনিয়ন পরিষদে সম্প্রীতি কমিটির সভা অনুষ্ঠিত


FavIcon
জহুরুল ইসলাম , সিরাজগঞ্জ :
প্রকাশিত: সেপ্টেম্বর ২৫, ২০২২, ০৭:০০ পিএম
ছোনগাছা ইউনিয়ন পরিষদে সম্প্রীতি কমিটির সভা অনুষ্ঠিত
ছবি: প্রতীক

সদর উপজেলা ছোনগাছা ইউনিয়ন পরিষদের আয়োজনে সম্প্রীতি কমিটির  সভা ইউপি চেয়ারম্যান মোহাম্মদ আলী জিন্নাহ'র সভাপতিত্বে অনুষ্ঠিত হয়েছে।
রবিবার  (২৫ সেপ্টেম্বর) সকালে ছোনগাছা ইউনিয়ন পরিষদ হল রুমে এ সম্প্রীতি কমিটির সভা অনুষ্ঠিত হয়।
সম্প্রীতি কমিটির সভার সভাপতি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আলী জিন্নাহ বলেন - পরিবার, সমাজ ও রাষ্টের সকল কর্মকাণ্ডে অনিয়ম দুর্নীতি দুর করতে হবে। পরিবার ও সামাজিক প্রতিনিধিদের সম্প্রীতি বজায় রাখতে ন্যায় নীতি ভালবাসা ও সোহার্দ্য পুর্ন আচরণে সকল অবক্ষয় দুর করতে হবে।  অন্যায় অত্যাচার প্রতিরোধ করে মানুষের মানুষের ভেদাভেদ ভুলে গিয়ে সম্প্রীতি গড়ে তুলতে হবে।
একে অপরের প্রতি গভীর আন্তরিকতা সৃষ্টি করতে হবে।
মানুষের কল্যাণে সহযোগিতার হাত বাড়িয়ে বিপদকালীন সময়ে পাশে থেকে ভাল কাজের দৃষ্টান্ত স্থাপন করতে হবে।
সৃষ্টির সেরা জীব মানুষকে সন্মান শ্রদ্ধা ভক্তির পরশে নিজেকে আত্ব নিয়োগ করাই শ্রেষ্ঠ ধর্ম হিসাবে বিবেচিত হবে।
জাতীর জনক বঙ্গবন্ধুর কন্যা প্রধান মন্ত্রী শেখ হাসিনা প্রতিটি মানুষকে সম্প্রীতি বজায় রাখার নির্দেশ দিয়েছেন।
বঙ্গবন্ধু জীবন দিয়ে ৭কোটি মানুষের জন্য স্বাধীন সার্বভৌমত্ব লাল সবুজের সষ্য শ্যামলা একটি গণতন্ত্র রাষ্ট্র উপহার দিয়েছেন।  তার আদর্শকে ধারন করে স্বাধীন বাংলাদেশের প্রতিটি মানুষকে সম্প্রীতি বজায় রেখে কাজ করার আহবান জানান তিনি।
এ সময় সম্প্রীতি কমিটির সভার সমন্বয়কারী উপজেলা খাদ্য কর্মকর্তা মো. আনোয়ার হোসেন, মুক্তিযোদ্ধা আনিসুর রহমান, গুপিরপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক খুরশিদ জাহান জিন্নাহ, ইউপি সদস্য জহুরুল ইসলাম, মো. তারিকুল ইসলাম.আমির হোসেন,সেলিম রেজা, আবু তাহের ঝন্টু, শাহাদত হোসেন বাবু, জাহানারা খাতুন, আরিফা ইসলাম তালুকদার ও তুরজাউনসহ স্থানীয় রাজনৈতিক সামাজিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটি সঞ্চালনায় ছিলেন ছোনগাছা ইউপি সচিব মো. এমদাদুল হক।



Side banner