• ঢাকা
  • মঙ্গলবার, ০৭ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১

সিলেটে বিএনপি নেতা কামাল হত্যায় আরও দুই আসামি গ্রেপ্তার


FavIcon
নিজস্ব প্রতিবেদক:
প্রকাশিত: নভেম্বর ১০, ২০২২, ০৮:০৩ পিএম
সিলেটে বিএনপি নেতা কামাল হত্যায় আরও দুই আসামি গ্রেপ্তার
ছবি - সংগৃহীত

সিলেটে বিএনপি নেতা আ ফ ম কামাল হত্যা মামলায় এজাহারভুক্ত আরও দুই আসামিকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৯। বুধবার রাতে তাদের সুনামগঞ্জের শান্তিগঞ্জ উপজেলার নোয়াখালী বাজার এলাকার নুরপুর থেকে গ্রেপ্তার করা হয়।
আজ বৃহস্পতিবার সকালে তাদের এসএমপির এয়ারপোর্ট থানায় হস্তান্তর করে র‌্যাব। গ্রেপ্তারকৃতরা হলো, মামলার চার নম্বর আসামি নগরীর বাদামবাগিচা এলাকার মাসুক মিয়ার ছেলে মিশু ও ৬ নম্বর আসামি নগরীর গোয়াইপাড়ার নুর মিয়ার ছেলে মনা মিয়া। 
এর আগে মঙ্গলবার রাতে মনার ভাই কুটি মিয়াকে গ্রেপ্তার করে পুলিশ। মনা ও মিশুকে বৃহস্পতিবার বিকেলে আদালতে পাঠানো হবে বলে জানিয়েছেন এয়ারপোর্ট থানার ওসি খান মোহাম্মদ মাইনুল হক জাকির। তিনি বলেন, আসামিরা আদালতে জবানবন্দি দিতে পারেন।
রোববার রাতে বিএনপি নেতা কামাল হত্যাকাণ্ডের পর মঙ্গলবার রাতে তার বড় ভাই মইনুল হক বাদি হয়ে এসএমপির এয়ারপোর্ট থানায় মামলা দায়ের করেন। মামলায় ছাত্রলীগ নামধারী আজিজুর রহমান সম্রাটকে প্রধান আসামি করে ১০ জনের নাম উলেতখসহ অজ্ঞাতনামা আরও ৪-৫ জনকে আসামি করা হয়েছে। ইতোমধ্যে ৩ আসামিকে গ্রেপ্তার করে পুলিশ ও র‌্যাব। প্রধান আসামি সম্রাটকে গ্রেপ্তারের গুঞ্জন থাকলেও সত্যতা মিলেনি।
 


Side banner
Link copied!