• ঢাকা
  • শনিবার, ০৪ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

ব্রাহ্মণবাড়িয়ায় স্বামীর বাড়িতে গৃহবধূর আত্মহত্যা


FavIcon
অনলাইন ডেস্ক:
প্রকাশিত: ডিসেম্বর ২১, ২০২৩, ১০:৪৬ এএম
ব্রাহ্মণবাড়িয়ায় স্বামীর বাড়িতে গৃহবধূর আত্মহত্যা
ছবি - সংগৃহীত

ব্রাহ্মণবাড়িয়ায় স্বামীর বাড়িতে সুমা আক্তার (২০) নামে এক গৃহবধূ গলায় ওড়না পেচিয়ে ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।
বুধবার (২০ ডিসেম্বর) বিকেল ৪টার দিকে উপজেলার রামরাইল ইউনিয়নের সেন্দ গ্রামের উত্তর পাড়ায় এই ঘটনা ঘটে। রাতে লাশ ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করে পুলিশ।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসলাম হোসেন।
সুমা আক্তার উপজেলার সুলতানপুর ইউনিয়নের জাংগাল গ্রামের আরজু মিয়ার মেয়ে ও সেন্দ গ্রামে উত্তর পাড়ার জামাল মিয়ার ছেলে ওমান প্রবাসী মামুন মিয়ার স্ত্রী ছিলেন।
হাসপাতাল ও প্রত্যক্ষদর্শীরা জানান, ২ বছর আগে সুমাকে উপজেলার রামরাইল ইউনিয়নের সেন্দ গ্রামের উত্তর পাড়ার ওমান প্রবাসী মামুন মিয়ার সঙ্গে পারিবারিকভাবে বিয়ে দেন। বিয়ের পর থেকে যৌতুকের টাকার জন্য স্বামী, শাশুড়ি ও ননদ প্রায়ই মারধর করতো। তাদের অত্যাচার সহ্য না করতে পেরে বুধবার বিকেলে সিলিং ফ্যানের সঙ্গে ওড়না পেচিয়ে গলায় ফাঁস দিয়ে সুমা আত্মহত্যার চেষ্টা করে। পরে তাকে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।সুমার দুলাভাই শরীফ আহমেদ বলেন, সুমা কোনো দিন আত্মহত্যা করতে পারে না। সুমাকে হত্যার পর শ্বশুর বাড়ির লোকেরা ফাঁসিতে ঝুলিয়েছে। এ হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত সকলের শাস্তির দাবি জানান তিনি।
ওসি মো. আসলাম হোসেন জানান, ঘটনার খবর পেয়েছি। লাশ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। মৃত্যুর সঠিক কারণ জানার জন্য ময়নাতদন্তের রিপোর্ট পর্যন্ত অপেক্ষা করতে হবে।


Side banner
Link copied!