• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

ফুলবাড়ীতে গ্রাহকদের নিয়ে নেসকোর গণশুনানী


FavIcon
অমর চাঁদ গুপ্ত অপু, ফুলবাড়ী (দিনাজপুর) :
প্রকাশিত: ফেব্রুয়ারি ১৫, ২০২৪, ০৩:৪৮ পিএম
ফুলবাড়ীতে গ্রাহকদের নিয়ে নেসকোর গণশুনানী
ছবিঃ সংগৃহীত

দিনাজপুরের ফুলবাড়ীতে নর্দান ইলেকট্রিসিটি সাপ্লাই কোম্পানী লিমিটেড (নেসকো) পিএলসি’র উদ্যোগে বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) গ্রাহক সেবার মান উন্নয়নের লক্ষ্যে গণশুনানী অনুষ্ঠিত হয়েছে।
সকাল ১০ টায় নেসকো ফুলবাড়ী কার্যালয়ের আবাসিক প্রকৌশলীর কার্যালয়ে নেসকো’র বিভিন্ন পর্যায়ের বিদ্যুৎ গ্রাহক, জনপ্রতিনিধি, সরকারি কর্মকর্তা, গণমাধ্যমকর্মীদের নিয়ে গণশুনানী অনুষ্ঠিত হয়েছে।
গণশুনানী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে গ্রাহকদের কাছ থেকে সেবার মান উন্নয়ন কল্পে পরামর্শ এবং বিভিন্ন পর্যায়ের অভিযোগ শোনেন নর্দান ইলেকট্রিসিটি সাপ্লাই কোম্পানী লিমিটেড (নেসকো) পিএলসি’র দিনাজপুর সার্কেলের পরিচালন ও সংরক্ষণ বিভাগের তত্ত্বাবধায়ক প্রকৌশলী মো.
ফরিদুল হাসান।
এ সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মীর মো. আল কামাহ্ধসঢ়;তমাল, দিনাজপুর বিদ্যুৎ বিতরণ বিভাগ-২ নেসকোর ভারপ্রাপ্ত নির্বাহী প্রকৌশলী স্পন্দন বসাক, নেসকোর ফুলবাড়ী উপজেলা আবাসিক প্রকৌশলী
মো. রুবেল ইসলাম হাওলাদার, পৌর কাউন্সিল শাহানুর রহমান, ফুলবাড়ী প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক প্লাবন শুভ প্রমুখ উপস্থিত ছিলেন।
উন্মুক্ত আলোচনায় ফুলবাড়ী প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক প্লাবন শুভ ভুতুরে বিলের বিষয়ে প্রশ্নের জবাবে নর্দান ইলেকট্রিসিটি সাপ্লাই কোম্পানী লিমিটেড (নেসকো) পিএলসি’র দিনাজপুর সার্কেলের পরিচালন ও সংরক্ষণ বিভাগের তত্ত্বাবধায়ক প্রকৌশলী মো. ফরিদুল হাসান বলেন, এটি একটি চক্রান্ত। আমাদের থেকে কোনো সুবিধা না পেয়ে কে বা কারা এ ধরণের মিথ্যা অপপ্রচার চালিয়ে গ্রাহককে বিভ্রান্ত করছে। আমরা ওই কুচক্রিমহলের বিরুদ্ধে আইনি ব্যবস্থা গ্রহণ করছি। ইতোমধ্যে থানায় সাধারণ ডায়েরী করা হয়েছে।
তবে বিদ্যুৎ বিল একটিও যাচাই না করে করা হয় না। এ বিষয়ে সবাইকে সতর্ক থাকার পরামর্শ দেন তিনি। গণশুনানী অনুষ্ঠানে নেসকো’র বিভিন্ন পর্যায়েরবিদ্যুৎ গ্রাহক, বিভিন্ন দফতেরর কর্মকর্তা-কর্মচারী, জনপ্রতিনিধি, গণমাধ্যমকর্মীসহ নেসকো ফুলবাড়ী বিদ্যুৎ সরবরাহ অফিসের কর্মকর্তা ও কর্মাচরিরা উপস্থিত ছিলেন। 


Side banner
Link copied!