• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

ফুলবাড়ীতে ব্যাবের মাদক বিরোধী অভিযানে বিপুল পরিমাণ মাদকদ্রব্যসহ গ্রেপ্তার ১


FavIcon
অমর চাঁদ গুপ্ত অপু, ফুলবাড়ী (দিনাজপুর) :
প্রকাশিত: মার্চ ৫, ২০২৪, ০৭:০৮ পিএম
ফুলবাড়ীতে ব্যাবের মাদক বিরোধী অভিযানে বিপুল পরিমাণ মাদকদ্রব্যসহ গ্রেপ্তার ১

দিনাজপুরের ফুলবাড়ীতে র‌্যাবের মাদক বিরোধী অভিযানে ৩৬৪ বোতল বিভিন্ন প্রকার মাদকদ্রব্য জব্দসহ অবাইদুল ইসলাম (৩০) নামের এক মাদক কারবারীকে গ্রেপ্তার করা হয়েছে।
সোমবার (৪ মার্চ) মধ্যরাতে উপজেলার ৭নং শিবনগর ইউনিয়নের আদর্শ কলেজপাড়া গ্রামে মাদক বিরোধী অভিযান চালিয়ে উল্লেখিত সংখ্যক মাদকদ্রব্যসহ অবাইদুল ইসলাম নামের মাদক কারবারীকে গ্রেপ্তার করা হয়েছে।
গ্রেপ্তার হওয়া মাদক কারবারী অবাইদুল ইসলাম ওই গ্রামের মৃত বুদু মন্ডলের ছেলে। বিষয়টি নিশ্চিত করেছেন দিনাজপুর র‌্যাব-১৩, ক্রাইম প্রিভেনশন কোম্পানী (সিপিসি)-১ এর স্কোয়াড্রন লীডার উপ-পরিচালক (মিডিয়া) মাহমুদ বশির আহমেদ সাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তির মারফত জানা যায়, র‌্যাপিড একশন ব্যাটালিয়ন-র‌্যাব-১৩, সিপিসি-১ এর দিনাজপুরের একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে সোমবার (৪ মার্চ) মধ্যরাতে উপজেলার ৭নং শিবনগর ইউনিয়নের আদর্শ কলেজপাড়া গ্রামের অবাইদুল ইসলামের বাড়ীতে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে। এ সময় বাড়ীর ভেতরে বিশেষ কায়দায় মাটির নিচে গর্তে লুকানো অবস্থায় ২১৮ বোতল ফেন্সিডিল, ১০৬ বোতল ফেন্সিগ্রিপ, ২৫ বোতল এমকেডিল ও ১৫ বোতল ফেয়ারডিলসহ মোট ৩৬৪ বোতল মাদকদ্রব্য জব্দ করা হয়।


জব্দকৃত মাদকদ্রব্যে আনুমানিক মূল্য সাত লাখ ২০ হাজার টাকা। এসময় মাদক কারবারের সঙ্গে জড়িত থাকার অভিযোগে অবাইদুল ইসলামকে গ্রেপ্তার করা হয়।
অভিযান শেষে জব্দকৃত মাদকদ্রব্যসহ মাদক কারবারীকে ফুলবাড়ী থানা পুলিশের কাছে সোপর্দ করা হয়েছে।
র‌্যাব সূত্রে জানা যায়, আটককৃত মাদক কারবারী অবাইদুল ইসলাম মাদক সিন্ডিকেটের একজন্য সক্রিয় অন্যতম সদস্য। দীর্ঘদিন থেকে সে বিভিন্ন সীমান্ত পথে অবৈধভাবে আমদানী নিষিদ্ধ ভারীয় মাদকদ্রব্য এনে নিজ বাড়ীতে কৌশলে মাদক মজুদ করে করে সময় ও সুযোগ বুঝে দেশের বিভিন্ন এলাকার মাদক কারবারীদের কাছে বিক্রি করে আসছিল। এ ব্যাপারে র‌্যাব বাদী হয়ে ফুলবাড়ী থানায় একটি মামলা দায়ের করেছে।
থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাফিজার রহমান বলেন, দিনাজপুর র‌্যাব-১৩, ক্রাইম প্রিভেনশন কোম্পানী (সিপিসি)-১ এর একটি আভিযানিক দলের অভিযানে ৩৬৪ বোতল মাদক দ্রব্য জব্দসহ অবাইদুল ইসলাম নামের এক মাদক কারবারীকে গ্রেপ্তার করে থানায় সোপর্দ করেছে। গ্রেপ্তাকৃত মাদককারবারী অবাইদুল ইসলামকে গতকাল মঙ্গলবার (৫ মার্চ) আদালতের মাধ্যমে দিনাজপুর জেল
হাজতে প্রেরণ করা হয়েছে।


Side banner
Link copied!