• ঢাকা
  • রবিবার, ১৪ জুলাই, ২০২৪, ২৯ আষাঢ় ১৪৩১

দুর্নীতির টাকা ফেরত দিচ্ছেন অভিনেত্রী ঋতুপর্ণা !


FavIcon
বিনোদন ডেস্ক:
প্রকাশিত: জুলাই ৩, ২০২৪, ০৮:৫০ পিএম
দুর্নীতির টাকা ফেরত দিচ্ছেন অভিনেত্রী ঋতুপর্ণা !

টালিউডের জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। অভিনয় দিয়ে কোটি কোটি মানুষের হৃদয় জয় করেছেন তিনি। কিন্তু তার বিরুদ্ধে উঠেছে দুর্নীতির অভিযোগ। দাপুটে এই অভিনেত্রীর বিরুদ্ধে রেশন দুর্নীতির মামলা দায়ের হয়েছে।  মে মাসে এ মামলায় তলব করে ভারতীয় এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)।
তলবের বিষয়ে অভিনেত্রী বলেছিলেন, আমি এ বিষয় কিছুই জানি না। রেশন দুর্নীতি কী? সে সম্পর্কে আমার কোনো ধারণা নেই। আচমকাই এই খবর পেলাম। আমার কলকাতার বাড়িতেও কোনো চিঠি আসেনি।
ঋতুপর্ণার এসব কথা বলার এক মাসের মধ্যেই ৭০ লাখ রুপি ফেরত দিতে চেয়েছেন। রেশন বণ্টন দুর্নীতি মামলায় ইডির জিজ্ঞাসাবাদের পরই জানিয়েছেন অভিনেত্রী। মঙ্গলবার (২ জুলাই) ইডি সূত্রে এমনই দাবি করা হয়েছে।
ইডি সূত্রে জানা গেছে, রেশন দুর্নীতিতে অভিযুক্ত পশ্চিমবঙ্গের সাবেক মন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিকের কাছ থেকে টাকা নিয়েছিলেন ঋতুপর্ণা। ঋতুপর্ণার মাধ্যমে রেশন দুর্নীতির প্রায় ৬০ লাখ রুপি টালিউডে বিনিয়োগে করা হয়েছে।

ঋতুপর্ণাকে গত ৫ জুন তাকে ইডির দফতরে হাজির হতে বলা হয়েছে। কিন্তু বিদেশে থাকার কারণে তিনি হাজির হননি। পরে ১৯ জুন ইডির দপ্তরে যান ঋতুপর্ণা। প্রায় পাঁচ ঘণ্টার জিজ্ঞাসাবাদের পর সেখান থেকে বেরিয়ে সংবাদমাধ্যমকে তিনি বলেন, যে নথি ইডির কর্মকর্তারা চেয়েছিলেন, তা জমা দিয়েছি। আমি তাদের সহযোগিতা করেছি। তারাও আমাকে অনেক সহযোগিতা করেছেন। এই দুর্নীতির সঙ্গে আমার কোনো যোগ নেই। এর থেকে বেশি কিছু বলতে পারব না।


Side banner
Link copied!