• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

রোয়াংছড়িতে গুলিবিদ্ধ ৮ মরদেহ হস্তান্তর


FavIcon
নিজস্ব প্রতিবেদক:
প্রকাশিত: এপ্রিল ৮, ২০২৩, ০৯:৪৪ পিএম
রোয়াংছড়িতে গুলিবিদ্ধ ৮ মরদেহ হস্তান্তর
ছবি - সংগৃহীত

বান্দরবানের রোয়াংছড়ি উপজেলার খামতাংপাড়া এলাকায় দুইপক্ষের গোলাগুলিতে নিহত আটজনের মরদেহ হস্তান্তর করেছে পুলিশ।

শনিবার (৮ এপ্রিল) বিকেলে রোয়াংছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল মান্নান এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে একই দিন দুপুরে বান্দরবান সদর হাসপাতাল থেকে বম সোস্যাল কাউন্সিলের (বিএসসি) সভাপতি লালজার লম বম মরদেহগুলো গ্রহণ করেন।

নিহতরা হলেন, জুবরাংপাড়া এলাকার সাংখুম বম, বয়রেম রোয়াত বম, লাল ঠাজার বম, লাল লিয়ান ঙাক বম, সানপির থাং বম, ভানদুহ বম। পাইংক্ষ্যংপাড়া এলাকার জেইহিম বম ও রনিনপাড়া এলাকার বম রাং থাম। বিএসসি সভাপতি লালজার লম বম তাদের পরিচয় নিশ্চিত করেছেন।

স্থানীয় সূত্র থেকে জানা গেছে, বৃহস্পতিবার (৬ এপ্রিল) ওই এলাকায় দুইপক্ষের মধ্যে ব্যাপক গোলাগুলির ঘটনা ঘটে। এ সময় জীবন বাঁচাতে স্থানীয়রা পাশের রুমা উপজেলা ও রোয়াংছড়ি সদরে পালিয়ে যায়। পরে শুক্রবার (৭ এপ্রিল) সকালে উপজেলার খামতাংপাড়া প্রাথমিক বিদ্যালয় এলাকার পাশের জঙ্গলে ছড়ানো ছিটানোভাবে গুলিবিদ্ধ মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশে সংবাদ দেওয়া হয়। একই দিন দুপুর ১২টায় পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বান্দরবান সদর হাসপাতালে পাঠায়।
এদিকে শনিবার দুপুরে ময়নাতদন্ত শেষে বম সোস্যাল কাউন্সিলের সভাপতি লালজার লম বমের কাছে মরদেহ হস্তান্তর করে পুলিশ।

ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল মান্নান জানান, শনিবার দুপুরে আটজনের মরদেহ ময়নাতদন্ত শেষে সৎকারের জন্য বম সোস্যাল কাউন্সিলের সভাপতি লালজার লম বমের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় নিহতদের পরিবারের পক্ষ থেকে এখনও পর্যন্ত কেউ অভিযোগ করেনি। তিনি আরও জানান, অভিযোগ পেলে বা তাদের সঙ্গে আলোচনা করে, আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


Side banner
Link copied!