• ঢাকা
  • রবিবার, ০৫ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

কিস্তির টাকা আনতে গিয়ে হামলার শিকার নারী


FavIcon
মাসুম বিল্লাহ, মির্জাগঞ্জ:
প্রকাশিত: মে ১, ২০২৩, ০৭:৪৪ পিএম
কিস্তির টাকা আনতে গিয়ে হামলার শিকার নারী
ছবি: সংগৃহীত

কিস্তি টাকা আনতে গিয়ে হামলার শিকার হয়েছে জান্নাতুন ফেরদৌস মুনমুন (৩১) এক নারী এনজিও কর্মী। সোমবার (১ মে) দুপুরের দিকে উপজেলার সুবিদখালী বাসস্ট্যান্ড এলাকায় এ ঘটনা ঘটে। আহত ওই নারী বেসরকারি সংস্থার কোস্ট ফাউন্ডেশনের মির্জাগঞ্জ শাখার মাঠকর্মী। বর্তমানে তিনি  উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সেে চিকিৎসাধীন আছেন। এঘটনায়  ভুক্তভোগী ওই নারী মির্জাগঞ্জ থানায় এজাহার দায়ের করেছেন। এতে মো.দুলাল মল্লিক (৪৫) নামে একজনকে গ্রেফতার করেছে পুলিশ। 
স্থানীয় ও এজাহার সূত্রে জানাযায়, উপজেলার সুবিদখালী কলেজ রোড এলাকায় ঋন গ্রহীতা চায়ের দোকানদার মো. দুলাল মল্লিকের কাছে বকেয়া ঋনের কিস্তি আদায় করতে যায়। এ সময় ঋনগ্রহীতা দুলাল মল্লিক কিস্তি দিতে অপারগতা প্রকাশ করেন এ নিয়ে কথাকাটাকাটির এক পর্যায়ে দুলাল মল্লিক ও তার লোকজন ওই নারী কর্মীকে ব্যাপক মারধর করে আহত করেন। পরে স্থানীয়রা ওই নারী কর্মীকে উদ্ধার করে মির্জাগঞ্জ উপজেলা হাসপাতালে ভর্তি করেন। 
হাসপাতালে চিকিৎসাধীন ওই নারী মাঠকর্মী জানান, চায়ের দোকানদার দুলাল মল্লিক দুইমাস আগে কোষ্ট ফাউন্ডেশন সুবিদখালী শাখা থেকে ৮০ হাজার টাকা ঋন  নিয়ে সপ্তাহিক কিস্তি টাকা পরিশোধে টালবাহানা করেন। ঘটনার দিন সোমবার আমি কিস্তির টাকা চাইতে গেলে আমার সাথে খারাপ আচরণ  করেন। এক পর্যায়ে আমার শরীরে চায়ের কেটলীর গরম পানি ছুড়ে মারে এবং দুলাল মল্লিকসহ ৪/৫ জন মিলে এলোপাতারি কিল, ঘুষি  ও লাতি মেরে আহত করেন।  

মির্জাগঞ্জ থানার অফিসার ইনচার্জ  মো.আনোয়ার হোসেন  বলেন, এ ঘটনায় মির্জাগঞ্জ থানায় একটি মামলা দায়ের করার পর এজাহারের প্রধান আসামীকে গ্রেফতার করা হয়েছে। বাকীদের গ্রেফতারের প্রচেষ্টা চলছে। 


Side banner
Link copied!