• ঢাকা
  • রবিবার, ০৫ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

খাগড়াছড়িতে বিপুল পরিমাণ ভারতীয় ওষুধ জব্দ


FavIcon
অনলাইন ডেস্ক:
প্রকাশিত: আগস্ট ২০, ২০২৩, ১২:৪৯ পিএম
খাগড়াছড়িতে বিপুল পরিমাণ ভারতীয় ওষুধ জব্দ
ছবি: সংগৃহীত

খাগড়াছড়ি পার্বত্য জেলায় সীমান্ত সুরক্ষায় নিয়োজিত মাটিরাঙ্গায় বিপুল পরিমাণ ভারতীয় ঔষধ জব্দ করেছে। জেলার মাটিনাঙ্গায় বিজিবির অভিযানে ভারত থেকে অবৈধ পথে আনা বিপুল পরিমান ভারতীয় যৌন উত্তেজক ট্যাবলেট ও পণ্য আটক করা হয়েছে।
শনিবার (১৯ আগস্ট) মাটিরাংগা উপজেলার খেদাছড়া ব্যাটালিয়ন (৪০ বিজিবি) অধিনায়ক ও জোন কমান্ডার লে. কর্নেল সোহেল আহমেদ এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেন।
সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, ১৯ আগস্ট আনুমানিক সকাল ৮টার দিকে গোপন তথ্যের ভিত্তিতে চালিতাছড়া বিওপি কমান্ডার নায়েক. সুবেদার মো: রমজান আলী, বিজিবিএম, আইজিপিএস এর নেতৃত্বে ১০ জনের একটি বিশেষ টহল দল মাটিরাঙ্গা সদর ইউনিয়নের ৮নং ওয়ার্ড এর ঘাগড়াছড়াপাড়া নামক স্থানে মালিকবিহীন অবস্থায় ৪ বস্তা ভারতীয় অবৈধ মালামাল আটক করে।
আটককৃত মালামালের মধ্যে রয়েছে, ভারতীয় যৌন উত্তেজক ট্যাবলেটসহ বিভিন্ন প্রকার ঔষধ এবং লেহেঙ্গা টপস। যার বর্তমান বাজার মূল্য ১৪ লাখ ২৯ হাজার ৩৩০ টাকা।

আটককৃত ভারতীয় বিভিন্ন প্রকার লেহেঙ্গা, টপস, বিজিবি সদর দপ্তরের নির্দেশনায় সীতাকুন্ড কাস্টমস অফিসে জমা দেওয়া হবে। এছাড়া যৌন উত্তেজক ট্যাবলেট মাটিরাঙ্গা থানায় জিডি করে পরবর্তীতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের মাধ্যমে ধ্বংস করার নিমিত্তে ব্যাটালিয়ন সদরে জমা রাখা হয়েছে।
৪০ বিজিবি খেদাছড়া ব্যাটালিয়ন অধিনায়ক ও জোন কমান্ডার লে. কর্নেল সোহেল আহমেদ জানান, সীমান্ত অপরাধ দমনে বিজিবির নজরদারি বৃদ্ধি করা হয়েছে। এছাড়া সীমান্তে বিজিবির এমন অভিযান ভবিষ্যতেও অব্যাহত থাকবে।


Side banner
Link copied!