• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

স্বাস্থ্যকর্মীর বিরুদ্ধে গৃহবধূকে ধর্ষণ চেষ্টার অভিযোগ


FavIcon
নিজস্ব প্রতিবেদক:
প্রকাশিত: সেপ্টেম্বর ১৩, ২০২৩, ০১:১৪ পিএম
স্বাস্থ্যকর্মীর বিরুদ্ধে গৃহবধূকে ধর্ষণ চেষ্টার অভিযোগ
ছবি - প্রতীক

কুড়িগ্রামের উলিপুরে এক স্বাস্থ্যকর্মীর বিরুদ্ধে ৭ মাসের অন্তঃসত্ত্বা গৃহবধূকে ধর্ষণ চেষ্টার অভিযোগ উঠেছে। গত ৯ সেপ্টেম্বর (রবিবার) দুপুরে উপজেলার হাতিয়া ইউনিয়নের হিজলী গোফপাড়া কমিউনিটি ক্লিনিকে স্বাস্থ্য পরীক্ষা করতে গিয়ে এ ঘটনা ঘটে। অভিযুক্ত স্বাস্থ্যকর্মীর নাম মোজাফ্ফর আলী (৩০)। এ ঘটনায় ভুক্তভোগী গৃহবধূর স্বামী উলিপুর থানায় লিখিত অভিযোগ করেছেন।
অভিযোগ ও স্থানীয় সূত্রে জানা গেছে, গত রবিবার সাত মাসের অন্তঃসত্ত্বা ওই গৃহবধূ তার ভাবিকে নিয়ে হিজলী গোফপাড়া কমিউনিটি ক্লিনিকে চেকআপ করতে যান। এ সময় স্বাস্থ্যকর্মী মোজাফ্ফর গৃহবধূর ভাবিকে বাহিরে যেতে বলেন। পরে অন্তঃসত্ত্বা গৃহবধূকে একা পেয়ে ধর্ষণের চেষ্টা করেন। পরে ভুক্তভোগী গৃহবধূ দৌঁড়ে বাহিরে চলে গিয়ে অপেক্ষারত তার ভাবিকে বিষয়টি খুলে বলেন। বিষয়টি জানাজানি হলে গত ১১ সেপ্টেম্বর ওই গৃহবধূর স্বামী উলিপুর থানায় অভিযোগ দায়ের করেন।অভিযোগ অস্বীকার করে স্বাস্থ্যকর্মী মোজাফ্ফর আলী বলেন, আমি চক্রান্তের শিকার, আমাকে ফাঁসানো হচ্ছে।উপজেলা পরিবার ও পরিকল্পনা কর্মকর্তা ডা. মেশকাতুল আবেদ বলেন, বিষয়টি আমার জানা নেই অফিসের কাজে ঢাকায় অবস্থান করছি। 
উলিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মর্তুজা অভিযোগ পাওয়ার কথা স্বীকার করে বলেন, তদন্ত চলছে, এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


Side banner
Link copied!